আইপিএলে সাকিবের খেলা নিয়ে বিসিবির সমস্যা নেই

0
47

গ্রামীণ দর্পণ ডেস্ক: আগামী ২৩ মার্চ থেকে শুরু হতে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন মৌসুমে সাকিব আল হাসানের অংশগ্রহণে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কোনো সমস্যা নেই।

বুধবার এ কথা জানিয়েছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

তিনি জানান, গেল মৌসুমে সাবেক চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দ্রবাদের হয়ে আইপিএলে খেলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। আসন্ন মৌসুমেও আবারও তিনি তাদের প্রতিনিধিত্ব করতে প্রস্তুত।

রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) ও কোকাকোলা আয়োজিত এক অনুষ্ঠানে জালাল ইউনুস সাংবাদিকদের বলেন, ‘আমি মনে করি যথাযথ ফিট থাকলে যেকোনো প্রতিযোগিতায় অংশগ্রহণে খেলোয়াড়দের সীমাবদ্ধতা থাকা উচিত নয়।’

‘একজন খেলোয়াড়কে নিজের প্রতি যত্ন নিতে হবে। আইপিএলে অংশ নিতে সাকিবকে ইতোমধ্যেই অনুমতি দেয়া হয়েছে। তিনি নিজেকে রক্ষা করে খেলবেন। তবে, তিনি হয়তো পুরো মৌসুম শেষ করতে পারবেন না। আইপিএলের মাঝপথেও ফিরে আসতে পারেন,’ যোগ করেন তিনি।

গত ৮ ফেব্রুয়ারি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনাল ম্যাচে আঙ্গুলের চোটে পড়েন সাকিব আল হাসান। এরপর থেকে তিনি খেলার বাইরে রয়েছেন। এই চোটের কারণে সাকিব নিউজিল্যান্ডের বিপক্ষে পুরো সিরিজ খেলতে পারেননি। তিন ম্যাচের টেস্ট সিরিজের শেষ টেস্টে সাকিবের খেলার কথা থাকলেও বিসিবি জানিয়েছে, এখন এমন কোনো সম্ভাবনা নেই।

সূত্র: (ইউএনবি)-

161 total views, 3 views today

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here