স্টাফ রিপোর্টার: বিএনপিকে আবারও রাজনৈতিক দল নয় এবং পথভ্রষ্ট উল্লেখ করে উন্নয়নের রাজনীতিতে এসে নিজস্ব ধারা সৃষ্টির আহবান জানিয়েছেন, শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। তিনি মঙ্গলবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় নরসিংদী সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগের যৌথ মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের সঙ্গে এ মন্তব্য করেন।
এ সময় তিনি আরও বলেন, দেশটা আগে এবং দেশের মানুষের জন্যই রাজনীতি। তাই বিএনপিকে সিদ্ধান্ত নিতে হবে তারা কীভাবে রাজনীতি করবেন। রাজনীতিতে টিকে থাকতে হলে তাদেরকেই পথ বের করতে হবে। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী এবং দলের সাধারণ সম্পাদকও তাদের আহবান জানিয়েছেন গণতন্ত্রের ধারায় জয় পরাজয় আছে। ইতিহাসের বিভিন্ন সময় বিভিন্ন রাজনৈতিক দলের এভাবে পরাজয় ঘটেছে। এবার ছিল একটি ঐতিহাসিক বিজয় প্রেক্ষাপটও ছিল ভিন্ন। আজকে সারাদেশ জয়ী হয়েছে এখন তারা যদি সেখানে অংশগ্রহণ না করে জনপ্রতিনিধি তবে তারা হারিয়ে যাবে। ইতিহাস তাই-ই বলে বহু দল বিলুপ্ত হয়ে গেছে। তারা সংসদে এসে জাতির কথা বলবেন জাতি এমনটাই প্রত্যাশা করে।
এ সময় নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের সাংসদ মোহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে যৌথ সভায় আরো উপস্থিত ছিলেন, সাংসদ আনোয়ারুল আশরাফ খান দিলীপ, জহিরুল হক ভূঞা মোহন, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মতিন ভূঁইয়া, নরসিংদী পৌর মেয়র মো. কামরুজ্জামান কামরুল, মাধবদী পৌর মেয়র মো. মোশররফ হোসেন মানিক, ঘোড়াশাল পৌর মেয়র মো. শরীফুল হক, মনোহরদী পৌর মেয়র আমিনুর রশিদ সুজন, ঢাকা ক্লাবের প্রেসিডেন্ট ও জেলা আওয়ামী লীগের সদস্য খায়রুল মজিদ মাহমুদ চন্দন, জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজসহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

642 total views, 3 views today