গ্যাসের মূল্য বাড়ানোর সিদ্ধান্ত থেকে না সরলে আন্দোলনের হুমকি গণফোরামের

0
23

গ্রামীণ দর্প ণ ডেস্ক: সরকার গ্যাসের মূল্য বাড়ানোর সিদ্ধান্ত থেকে যদি না সরে আসে তাহলে কঠোর আন্দোলনে নামার হুমকি দিয়েছে গণফোরাম।

বৃহস্পতিবার এক বিবৃতিতে পার্টির প্রেসিডেন্ট ড. কামাল হোসেন এবং মহাসচিব মোস্তফা মহসিন মন্টু গ্যাসের মূল্য বাড়ানোর প্রস্তাবকে অযৌক্তিক বলে উল্লেখ করেন।

বিবৃতিতে বলা হয়, ‘গণশুনানির নামে প্রতারণা এবং এলএনজি ব্যবসায়ীদের লাভের জন্য গ্যাসের মূল্য বাড়ানোর যে প্রক্রিয়া তা বন্ধ না হলে কঠোর আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে।’

গণফোরামের দুই নেতা বলেন, গ্যাসের দাম আরও বাড়ানো হলে মানুষর জীবন মানের ব্যয় আরও বাড়বে এবং মানুষের জীবন, কারখানার উৎপাদন ও দেশের উন্নয়ন ক্ষতিগ্রস্ত হবে।

তারা বলেন, শিল্প-কারখানা এবং পরিবহন পদ্ধতি ঝুঁকির মধ্যে পড়বে। নিত্যপণ্যের দাম এবং পরিবহন খরচের ওপরও এর খারাপ প্রভাব পড়বে।

প্রসঙ্গত, সোমবার থেকে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন গ্যাসের দাম বাড়ানোর প্রস্তাবের ওপর চার দিনব্যাপী গণশুনানি শুরু করেছে।

গণশুনানিতে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড, সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড, বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি এবং জালালাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি গ্যাসের দাম বাড়ানোর জন্য অভিন্ন প্রস্তাব উত্থাপন করে।

সূত্র:(ইউএনবি)-

69 total views, 6 views today

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here