চার দিন বন্ধ থাকছে ভোমরা স্থলবন্দর

0
27

গ্রামীণ দর্প ণ ডেস্ক: হিন্দু সম্প্রদায়ের দোল পূর্ণিমা (হলি) ও সরকারি ছুটিসহ চারদিনের বন্ধের কবলে পড়েছে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে আমদানি-রপ্তানির কার্যক্রম। তবে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন।

বৃহস্পতিবার থেকে আগামী রবিবার পর্যন্ত বন্দরের সকল প্রকার আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। আগামী সোমবার থেকে আবারও যথারীতি বন্দরের কার্যক্রম চলবে।

ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম বলেন, বৃহস্পতিবার হিন্দু সম্প্রদায়ের দোল পূর্ণিমা (হলি) উপলক্ষে সে দেশের সিএন্ডএফ নেতারা বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার নিদ্ধান্ত নিয়েছেন বলে আমাদেরকে জানিয়েছেন।

এছাড়া শুক্রবার আমাদের দেশের সাপ্তাহিক ছুটি ও আগামী ২৪ মার্চ (রবিবার) সাতক্ষীরার ৭ উপজেলায় অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদের নির্বাচন উপলক্ষ্যে অনেক ব্যাংক কর্মকর্তাসহ বিভিন্ন সরকারি কর্মকর্তারা শনিবার ও রবিবার নির্বাচনী দায়িত্ব পালনে ব্যস্ত থাকবেন বলে ভোমরা সিএন্ডএফ অ্যাসোসিয়েশন ও জেলা প্রশাসনের যৌথ সিদ্ধান্তে আরো তিন দিন বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তিনি আরো জানান, আগামী ২৫ মার্চ থেকে আবারও যথারীতি ভোমরা স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম চলবে।

ভোমরা স্থলবন্দর শুল্ক স্টেশনের সহকারী পরিচালক মো. নিয়ামুল হাসান জানান, ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এ ব্যাপারে আমাদের কাছে একটি পত্র পাঠানো হয়েছে। তবে এই চারদিন বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও কাস্টমস অফিস যথারীতি খোলা থাকবে এবং বন্দর দিয়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন বলে তিনি জানান।

সূত্র: (ইউএনবি)-

81 total views, 3 views today

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here