স্টাফ রিপোর্টার: নরসিংদী শহরের বানিয়াছলে সাপ্তাহিক চোখের আলো পত্রিকার নির্বাহী সম্পাদকের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।
গতকাল রোববার চোখের আলো পত্রিকার নির্বাহী সম্পাদক মো. ওবায়দুল ইসলাম রিক্সা যোগে বানিয়াছল এলাকা দিয়ে শহরের নবাববাড়ি যাবার পথে রাঙ্গামাটিয়া ঈদগাঁর সামনে এ হামলার শিকার হন। এ সময় হামলাকারীরা ক্রিকেট ব্যাট, স্ট্যাম্প ও লোহার রড দিয়ে উপর্যুপরি মারধোর করে আহত করে। পরে স্থানীয় লোকজন ওবায়দুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়।
আহত ওবাইদুল ইসলাম জানান, সন্ত্রাসী আল-আমিনের নেতৃত্বে বেশ কয়েকজন ছেলে অতর্কিত হামলা চালায়। কিছুদিন পূর্বে আল-আমিনের মাদক ব্যবসা নিয়ে পত্রিকায় রিপোর্ট করার ফলেই এই হামলা হয়েছে বলে জানান তিনি। সদর মডেল থানার উপ-পরিদর্শক মনির এ হামলার মদদদাতা। উপ-পরিদর্শক মনির সাংবাদিক ওবাইদুলের বিরুদ্ধে মামলা করার জন্য আল-আমিন কে উস্কানি দিচ্ছে বলেও জানান তিনি। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অপরদিকে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে নরসিংদীর বিভিন্ন সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে নিন্দা জ্ঞাপনসহ এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করা হয়েছে।

286 total views, 6 views today