স্টাফ রিপোর্টার: নরসিংদীতে সড়ক দূর্ঘটনায় কাওসার মিয়া (২৮) নামে এক পথচারী নিহত ও আহত হয়েছে একজন। গতকাল রোববার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনা মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় ঘাতক বাস চালক রুবেল (৩৫) কে আটক করেছে পুলিশ। নিহত কাওসার মিয়া চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার রাজারগাঁও গ্রামের আবুল হোসেনের ছেলে। নিহত কাওসার পলাশ উপজেলার তার চাচাতো ভাই সাদ্দামের ফার্নিচারের দোকানে কাজ করতো। আহত সাফিয়া বেগম (৪০) একই এলাকার মঙ্গল মিয়ার স্ত্রী।
মাধবদী থানা পুলিশ জানায়, নিহত কাওছার ও তার চাচী সাফিয়া বেগম গ্রামের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে পলাশ থেকে রওয়ানা হয়ে তারা পাঁচদোনা মোড় এলাকায় পৌঁছে অটোরিক্সা থেকে নামার সময় বিপরীত দিক থেকে আসা সিলেটগামী একটি যাত্রীবাহী বাস তাদেরকে পথিমধ্যেই চাপা দেয়। এতে তারা দুজনেই আহত হয়। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কাওসারকে মৃত ঘোষনা করে। আর সাফিয়া বেগমের অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। স্থানীয়রা ঘাতক বাস চালক রুবেলকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বলেন, দুর্ঘটনায় জড়িত ঘাতক বাস চালক ও ঈগল পরিবহনের একটি বাস আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

594 total views, 8 views today