নরসিংদী সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

0
28

স্টাফ রিপোর্টার: চতুর্থ ধাপে নরসিংদী সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সফর আলী ভূঁইয়া বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।
তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ৪১ হাজার ৬ শত ১৪ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন আনারস প্রতীকে পেয়েছেন ৩২ হাজার ৪ শত ৬৮ভোট।
এছাড়া বেসরকারি ফলাফলে বিজয়ী ভাইস চেয়ারম্যান প্রার্থী কফিল উদ্দিন ভূঁইয়া টিয়া পাখি প্রতীকে পেয়েছেন ৩০ হাজার ৮ শত ৮৪ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে শাহিদা বেগম হাঁস প্রতীকে ২৮ হাজার ৩ শত ৪৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। রোববার (৩১ মার্চ) রাত ১২টায় সহকারী রিটার্নিং কর্মকর্তা, নরসিংদী সদর কার্যালয় থেকে এ তথ্য জানা গেছে।
এর আগে এদিন সকাল ৮টা থেকে সদর উপজেলার মোট ১৬১ কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়। ভোট সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে নির্বাচন কমিশনের পক্ষ থেকে নেয়া হয় প্রয়োজনীয় পদক্ষেপ। তবে ভোটারের উপস্থিতি ছিল কম।
দুটি প্রথম শ্রেণীর পৌরসভা ও ১৪ টি ইউনিয়ন নিয়ে গঠিত নরসিংদী সদর উপজেলায় মোট ভোটার ৪ লাখ ৫৭ হাজার ১৫৯। নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে তিনজনসহ নয়জন প্রতিদ্বন্দ্বিতা করেন।
নরসিংদী সদর উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল আউয়াল বলেন, অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে অবাধ ও সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

84 total views, 3 views today

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here