ভারী বর্ষণে নরসিংদী শহরের প্রধান সড়কসহ বিভিন্ন এলাকা তলিয়েছে পানিতে
ভারী বর্ষণে নরসিংদী শহরের প্রধান সড়কসহ বিভিন্ন এলাকা তলিয়েছে পানিতে

স্টাফ রিপোর্টার: বৃষ্টিতে নরসিংদী শহরে দেখা দিয়েছে জলাবদ্ধতা । এ কারণে শহরের ভিতরের প্রধান সড়ক গুলোতে পানির কারণে যান চলাচলে বিপদের সম্মুখীন । তাই কর্মব্যস্ত ও স্কুল ও কলেজগামী ছাত্র-ছাত্রীদের ভোগান্তি পোহাতে হয়েছে। শহরের বিভিন্ন এলাকায় এমন চিত্র দেখা গেছে।
গত রোববার শহরের আকাশে কয়েক ধাপে হানা দিয়েছে বৃষ্টি। আর এই বৃষ্টিতেই শহরের বিভিন্ন এলাকায় কোমরপানি জমে যায়। আবার কোথাও বুকপানি জমে যায়।
খোঁজ নিয়ে দেখা গেছে, সোমবার পুরো নরসিংদী জেলায় টানা বৃষ্টি হয়েছে। এ বৃষ্টিতে ডিসি রোড, দাশপাড়া এলাকা, বীরপুর, উপজেলা রোড, ব্রাহ্মন্দীসহ বিভিন্ন এলাকায় তীব্র জলাবদ্ধতার সৃষ্টি হয়। এসব এলাকায় হাঁটু থেকে কোমড় সমান পানি জমে যায়। পানির কারণে ওইসব সড়ক দিয়ে চলাচল করতে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে এলাকাবাসীকে।
স্থানীয় বাসিন্দারা জানান রোববার থেকে শুরু হওয়া টানা বর্ষণে এলাকার প্রধান সড়ক গুলোর পাশাপাশি কারো কারো বাড়িতে জলাবদ্ধতার ফলে ভোগান্তি অনেক বেড়ে গেছে। সোমবার সকাল থেকে বৃষ্টির কারণে চরম ভোগান্তির সম্মুখে পড়তে হচ্ছে এলাকাবাসীকে। তাদের এই জলাবদ্ধতার জনিত ভোগান্তি থেকে উত্তরণের জন্য এলাকাবাসি যথাযথ কর্তৃপক্ষের নিকট অনুরোধ জানিয়েছেন।

105 total views, 3 views today