স্টাফ রিপোর্টার: শিল্পমন্ত্রী এড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বাংলা নববর্ষ উদযাপন করেছেন তার নির্বাচনী এলাকা নরসিংদীর মনোহরদীতে। তিনি রবিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ষবরণ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন।
শোভাযাত্রাটি উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মনোহরদী সরকারি কলেজ মাঠে গিয়ে শেষ হয়। পরে কলেজ মাঠে বর্ষবরণ উপলক্ষে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন মনোহরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম খান বীরু, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাফিয়া আক্তার শিমু, মনোহরদী পৌর মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন, সহকারী কমিশনার (ভূমি) মো. আসসাদিকজামান, মনোহরদী সরকারি কলেজের অধ্যক্ষ গোলাম ফারুক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায় প্রমূখ।
আলোচনা সভায় শিল্পমন্ত্রী এড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, বাংলা নববর্ষ একটি প্রাণের উৎসব। ভেদাভেদ ভুলে ধর্মবর্ণ নির্বিশেষে আমরা সবাই এই উৎসব পালন করে থাকি। বাঙালি জাতির ইতিহাস এবং ঐতিহ্যকে লালন করে বাংলা নববর্ষ।
তিনি আরো বলেন, এ নববর্ষে আমরা অঙ্গীকার করছি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে একসাথে কাজ করে যাব। আগামী প্রজন্ম এ নববর্ষকে লালন করবে এবং দেশকে এগিয়ে নিয়ে যাবে। আলোচনাসভা শেষে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গের সাথে মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করেন।

430 total views, 7 views today