স্টাফ রিপোর্টার: বাংলাদেশ সরকারের পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী লে. কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম, (বীর প্রতীক) এমপি বলেছেন, বিএনপি কোন অপশক্তির কাঁধে ভর করে ক্ষমতায় আসতে পারবে না। তাদের সব অপশক্তিকে প্রতিহত করবে জনগণ। আগামী নির্বাচনে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিবে জনগণ।
তিনি নরসিংদী সদর উপজেলা ও মাধবদী আওয়ামী লীগের বর্ধিত সভায় শনিবার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সভায় প্রতিমন্ত্রী আরও বলেন, আগামী নির্বাচনে সকল নেতাকর্মী এক সঙ্গে মিলে মিশে কাজ করতে হবে। এবারো নরসিংদী সদর আসন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তৃতীয় বারের মতো নৌকার বিজয় উপহার দিতে হবে। অতীতের যে কোনো সময় থেকে বর্তমানে নরসিংদী জেলা আওয়ামী লীগ শক্তিশালী এবং ঐক্যবদ্ধ। নরসিংদী সদরের উন্নয়নের ধারা আগামীতেও অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন তিনি।
দিনব্যাপি মাধবদী পৌরসভায় আয়োজিত এ বর্ধিত সভায় স্বাগত বক্তব্য রাখেন, মাধবদী শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক। আরও উপস্থিত ছিলেন, নরসিংদী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সফর আলী ভূইয়া, সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন ভূইয়া, মাধবদী পৌরসভার সাবেক মেয়র মো. সফিউদ্দিন, নরসিংদী জেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মোতালিব পাঠান, মাধবদী পৌর আওয়ামীলীগের সভাপতি সালাউদ্দিন আহমেদ, নরসিংদী জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলী হোসেন শিশির, নরিসংদী জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী, নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি ইসহাক খলিল বাবু, নরসিংদী সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি মাসুদ রানাসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

484 total views, 9 views today