স্টাফ রিপোর্টার, ০৩ জানুয়ারি ২০১৭ : শিবপুর উপজেলার সাবেক এমপি ও জেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান সাজু গত রোববার বিকেলে নিজ বাড়ি গিলাবেরস্থ গ্রামে এক বিশাল জনসভার আয়োজন করে।
সমাজসেবক আব্দুল হাই এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শেরেবাংলা নগর থানা আওয়ামীলীগের সভাপতি ছাব্বির আহমেদ মাসুদ, নরসিংদী জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক বশিরুল ইসলাম বশির, প্রফেসর ফজলুর রহমান, মাসুদ মাহমুদ, মাসুদুর রহমান, শিবপুর উপজেলা আওয়ামীলীদের যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন প্রধান, নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সাধারণ সম্পাদক আসাদ মিয়া, জয়নগর ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. বাদল মিয়া, সহ সাধারণ সম্পাদক মিলন মিয়া, সাখাওয়াত হোসেন প্রমুখ।
সভায় প্রধান অতিথি বলেন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। কোন অপশক্তি এই অগ্রযাত্রা থামাতে পারবে না। তিনি বলেন আমি ক্ষমতায় থাকাকালীন সময়ে শিবপুরে যে উন্নয়ন হয়েছে, পরবর্তীতে অনেকেই ক্ষমতায় এসেও সে রকম উন্নয়ন করতে পারে নি। নরসিংদী জেলা পরিষদ সহ বিভিন্ন উপজেলার অবকাঠামো আমার সময় নির্মিত হয়েছে। শিবপুর থেকে সর্বহারা তাড়ানোর জন্য শিবপুরবাসী আমাকে সারা জীবন মনে রাখবে। আমি আপনাদের দোয়া নিয়ে আগামী নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। আমি নির্বাচিত হলে শিবপুরের ইটাখোলা এলাকায় মেডিকেল কলেজ স্থাপন করবো এবং শিবপুরের নিরাপত্তার জন্য সবুজ পাহাড় এলাকায় থানা প্রতিষ্ঠা করবো। এছাড়াও শিবপুরের বেকারত্ব দূরীকরণে আমি শতভাগ প্রচেষ্টা চালিয়ে যাব। আপনাদের দোয়া ও সহযোগিতা পেলে আমি অবশ্যই সফল হতে পারবো। উল্লেখ জনসভায় সহস্রাধিক লোকের সমাগম হয়।

332 total views, 3 views today