স্পেশাল অলিম্পিক বাংলাদেশকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের দুই কোটি টাকা প্রদান

0
19

 

ঢাকা অফিস: সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ আজ সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সভাকক্ষে স্পেশাল অলিম্পিক বাংলাদেশের চেয়ারম্যান ড. শামীম মতিন চৌধুরী ও স্পেশাল অলিম্পিক বাংলাদেশের উপদেষ্টা ও বিজিএমইএ সভাপতি রুবানা হকের নিকট সমাজকল্যাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে ২ কোটি টাকার চেক হস্তান্তর করেছেন।
চেক প্রদানকালে সমাজকল্যাণ মন্ত্রী বলেন, এ বছর মার্চে স্পেশাল অলিম্পিকে বাংলাদেশ ২২টি স্বর্ণপদকে জয়লাভ করেছে যা আমাদের সকলকে গৌরাবানি¦ত করেছে। স্পেশাল অলিম্পিকে অংশ নেয়া শারীরিক প্রতিবন্ধী ব্যক্তিরা যেভাবে দক্ষতার পরিচয় দিয়ে গোটা বিশ্বের কাছে বাংলাদেশকে উজ্জ¦লভাবে তুলে ধরেছে তা এক কথায় অসাধারণ। তাদের প্রশিক্ষণের জন্য আরো আর্থিক সহায়তা প্রদান করা গেলে এই প্রতিবন্ধী ব্যক্তিগণ আরো বেশি সাফল্য বয়ে নিয়ে আসবেন। সমাজকল্যাণ মন্ত্রণালয় প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য সব ধরনের সহায়তা করে থাকে। স্পেশাল অলিম্পিক বাংলাদেশকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে দুই কোটি টাকা অনুদান দিতে পেরে আমরা আনন্দিত।
সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জুয়েনা আজিজের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ। অনুষ্ঠানে সূচনা বক্তব্য রাখেন সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সচিব এটিএম নাসির মিয়া (যুগ্মসচিব)।

54 total views, 3 views today

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here