স্টাফ রিপোর্টার: বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয়ের যুগ্ম সচিব আমিনুল হক বলেছেন, সৎ ইচ্ছা শক্তিই মানুষকে বড় করে তুলে। তাই এদেশে এখনো অনেক মানুষ নিরবে তার ইচ্ছা শক্তি দিয়ে কিছু কল্যাণকর কাজ করে যাচ্ছে। কথায় আছে মানুষ কাজকে বড় করে না বরং কাজই মানুষকে বড় করে তুলে। তাদের মতোই আজকের এই আমির হোসেন গাজী। যিনি তার ইচ্ছা শক্তি দিয়ে আজ পারুলিয়ার মতো প্রত্যন্ত অঞ্চলে একটি ভালো মানের কলেজ প্রতিষ্ঠা করেছেন যা আজ হাটি হাটি পা পা করে ৪ বছরে অতিক্রম করেছে। এতো অল্প সময়ের মধ্যেই কলেজটি যে সুনাম অর্জণ করেছে তা অনেকের দ্বারাই সম্ভব হয় না।
রোববার নরসিংদী জেলার পলাশ থানা সেন্ট্রাল কলেজের ওরিয়েন্টশন ক্লাস উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথাগুলো বলেন। কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মো. আমীর হোসাইন গাজীর সভাপতিত্বে আরো বক্তৃতা করেন, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর জামাল উদ্দিন, পলাশ থানা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম, পলাশ থানা জাতীয় পার্টির সভাপতি জাকির হোসেন মৃধা, জেলা ইমাম সমিতির নেতা নুরুজ্জামান গাজী, কলেজের পরিচালক সোলেমান গাজী, আবুল হোসেন ও প্রভাষক আহসান হাবিব প্রমুখ।
কলেজের বাংলা বিভাগের প্রভাষক শহিদুল হক সুমন’র উপস্থাপনায় উপস্থিত ছিলেন কলেজের পরিচালক বাহাউদ্দিন গাজী, আব্দুল বাছেদ বাচ্চুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, কলেজের শিক্ষক-শিক্ষিকা, নবীন ও প্রবীণ শিক্ষার্থীরা। প্রধান অতিথি আমিনুল হক আলোচনা শেষে শিক্ষার্থীদের উদ্দেশ্যে মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে নেলসন ম্যান্ডেলার কাহিনীর একটি ইংরেজী বিষেয়র উপর আলোচনা করেন।

454 total views, 5 views today