নরসিংদীতে পানিসম্পদ প্রতিমন্ত্রী, নির্বাচন কমিশন একটি সুন্দর নির্বাচন দেশবাসীকে উপহার দিবে

0
225

স্টাফ রিপোর্টার: পানিসম্পদ প্রতিমন্ত্রী মোহাম্মদ নজরুল ইসলাম (বীর প্রতিক) এমপি বলেছেন, আগামী সংসদ নির্বাচনে যে কেউ অংশ নিতে পারে। নির্বাচন করার অধিকার সবার আছে কিন্তু নির্বাচনের নামে কোনো সন্ত্রাস ও জঙ্গিবাদ করতে দেওয়া হবে না। নির্বাচন সংবিধান অনুযায়ী হবে এবং সঠিক সময়েই হবে।
শনিবার দুপুরে নরসিংদীর সার্কিট হাউজে জেলা কৃষক লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য প্রতিমন্ত্রী এসব কথা বলেন। তিনি বলেন, বিএনপি-জামাত কোনো অপশক্তি ব্যবহার করে আগামী নির্বাচনকে ঠেকাতে পারবে না। নির্বাচন কমিশন একটি সুন্দর নির্বাচন দেশবাসীকে উপহার দিবে। দেশে-বিদেশে ষড়যন্ত্র হচ্ছে। কিন্তু অতীতের মতো ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনার নির্দেশনায় ষড়যন্ত্র মোকাবিলা করবে আওয়ামী লীগ।
নরসিংদী জেলা কৃষক লীগের সভাপতি লাবিব উদ্দিনের সভাপত্বিতে বর্ধিত সভা উদ্বোধন করেন বাংলাদেশ কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লা। এ সময় আরো উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মতিন ভুইয়া, বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক এড. খন্দকার শামসুল হক রেজা, সাংগঠনিক সম্পাদক এড. সামছুল হক, নরসিংদী জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এড. নজরুল ইসলাম রিপন, সহ-সভাপতি নুর উদ্দিন মোল্লা, নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি ইসহাক খলিল বাবু প্রমুখ।

225 total views, 1 views today

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here