1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
March 29, 2024, 11:39 am
সর্বশেষ সংবাদ
বিএটি বাংলাদেশের ৫১তম এজিএম অনুষ্ঠিত অসতর্ক পারাপারের সময় রেললাইনে পা দিতেই ট্রেনের ধাক্কায় মৃত্যু দ্বিতীয় দিনের মতো ইফতার বিতরণ করলেন আসাদুজ্জামান আসাদ মানুষের অধিকার আদায়ে রাজপথে থাকবো: ড.মঈন খান রায়পুরার বারৈচা বাসস্ট্যান্ড রোড যেন মরণ ফাঁদ সামান্য বৃষ্টিতে রাস্তা পুকুরে পরিণত মুক্তিযুদ্ধের অন্যতম বিরাঙ্গানাদের সম্মাণনার দাবী আপনার দৈনন্দিন জীবনকে আরও রঙিন করে তুলতে গ্যালাক্সি এ১৫ ৫জি পাওয়া যাবে দুর্দান্ত রঙ ও ডিজাইনে প্রাইস শুরু ৩১,২৯৯ টাকা থেকে! দেশের বাজারে ইনফিনিক্সের নোট ৪০ সিরিজ নবীনগরে পুকুর থেকে কচুরিপানা তুলতে গিয়ে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু! চীনে বাংলাদেশের স্বাধীনতা দিবস উদযাপন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

ভৈরব বিদ্যুৎ অফিস ঘেরাও, কর্মকর্তাকে ২৪ ঘন্টার আল্টিমেটাম

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, May 12, 2020
  • 489 বার দেখা হয়েছে

এম আর ওয়াসিম, ভৈরব (প্রতিনিধি) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে অতিমাত্রায় বিদ্যুতের লোড শেডিংয়ে অতিষ্ট জনগণ মঙ্গলবার দুপুরে ভৈরব বিদ্যুৎ অফিস ঘেরাও করে। এ সময় বিক্ষুদ্ধ জনতা নিরবচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে ও ঘন ঘন লোড শেডিংয়ের প্রতিবাদে ঘন্টাব্যাপী বিদ্যুৎ অফিস ঘেরাও করে আবাসিক নির্বাহী প্রকৌশলীসহ সকল কর্মকর্তাদের আগামী ২৪ ঘন্টার মধ্যে প্রত্যাহারের দাবী জানান। তা নাহলে কঠোর কর্মসূচী গ্রহণ করা হবে বলে হুশিয়ারী দেন।
বিক্ষুদ্ধ জনতারা জানান, গত কয়েক মাস ধরে ভৈরবে ঘন ঘন বিদ্যুতের লোডশেডিংয়ে ফ্রিজ, টিভি, কম্পিউটার, এসিসহ বৈদ্যুতিক সরজ্ঞামাদি নষ্ট হচ্ছে। এছাড়া পবিত্র রমজানে সেহরী, ইফতার ও নামাজের সময় প্রতিদিন ৫ মিনিট পর পর বিদ্যুৎ চলে যায়। এভাবে দিনে অন্তত প্রতিদিন কয়েক ঘন্টা বিদ্যুৎ থাকেনা। এতে অতিষ্ঠ হয়ে উঠেছে জনগণ।
এ সময় ভৈরব উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু বলেন, পবিত্র রমজানে সেহরী, ইফতার ও নামাজের সময় প্রতিদিন ৫ মিনিট পর পর বিদ্যুৎ চলে যায়। বিদ্যুতের জন্য জনগণ অত্যন্ত কষ্টে আছে। এভাবে দিনে অন্তত প্রতিদিন কয়েক ঘন্টা বিদ্যুৎ থাকে না।
পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ জানান, ভৈরবের নির্বাহী প্রকৌশলী একটি বিশেষ দলের লোক। তিনি তাদের চক্রান্তে বিদ্যুৎ নিয়ে ভেলকিবাজি করে সরকারের ও আমাদের এমপি নাজমুল হাসান পাপনের সুনাম ক্ষুন্ন করছেন। তাই আগামী ২৪ ঘন্টার ভিতর তাকে দায়িত্ব থেকে স্বেচ্ছায় সরে যেতে বলা হয়েছে।
এ সময় উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি জাকির হোসেন কাজল, স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক আফজাল হোসেন জামাল, পৌর যুবলীগ সভাপতি ইমরান হোসেন ইমন, পৌর যুবলীগ সাধারন সম্পাদক আল আমিন সৈকতসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন ।
পরে উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলামকে তার উর্ধ্বতন কর্মকর্তার সাথে যোগাযোগ করে ২৪ ঘন্টার ভিতর কর্মস্থল থেকে সরে যাওয়ার নির্দেশনা দিয়ে সহকারি প্রকৌশলীকে ডেকে এনে ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালনের আহবান জানান ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন