1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 12, 2024, 11:46 am

জেলা প্রশাসনের সমন্বিত ত্রাণ কার্যক্রম অব্যাহত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, May 13, 2020
  • 385 বার দেখা হয়েছে

ব্যুরো বাংলাদেশের খাদ্য সামগ্রী বিতরন
গ্রামীণ দর্পণ ডেস্ক: করোনা পরিস্থিতিতে জেলা প্রশাসনের সার্বিক তত্বাবধানে দরিদ্র জনগোষ্ঠির মাঝে ত্রাণ কার্যক্রম অব্যাহত রযেছে। ১৩ মে বুধবার জেলা প্রশাসনের তত্বাবধানে ব্যুরো বাংলাদেশ এর উদ্যোগে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। আবদুল কাদির মোল্লা সিটি কলেজ মাঠে ২০০ শতাধিক অসহায় মানুষজনের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন।
এ সময় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটি, নরসিংদীর সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন এর নির্দেশনা মোতাবেক অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) চৌধুরী আশরাফুল করিম উপস্থিত থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। নরসিংদী জেলা প্রশাসনের সহযোগিতায় ব্যুরো বাংলাদেশের বাস্তবায়নে অনুষ্ঠিত খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানের পূর্বে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) চৌধুরী আশরাফুল করিম। খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যুরো বাংলাদেশের বিভাগীয় ব্যাবস্থাপক মো. আব্দুস সালাম, আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের অধ্যক্ষ মো. মাহমুদুল হাসান, ব্যুরো বাংলাদেশের আঞ্চলিক ব্যবস্থাপক টুটুল চন্দ্র পাল, এলাকা ব্যবস্থাপক শেখ মো. জহিরুল কবির, শাখা ব্যবস্থাপক এ এস এম এরশাদ প্রমুখ।
উন্নয়ন সংস্থা, পাপড়ির খাদ্য সামগ্রী বিতরন

জেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে এবং বেসরকারি উন্নয়ন সংস্থা, পাপড়ির উদ্যোগে বাঁধনহারা থিয়েটার স্কুলের অসচ্ছল শিল্পীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় বুধবার।
অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ইমরুল কায়েস উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম সমন্বয় করেন।
স্টার ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরন

১২ মঙ্গল জেলা প্রশাসনের তত্বাবধানে নরসিংদী সদর উপজেলার বীরপুরে “স্টার ক্লাব” এর উদ্যোগে ৬ষ্ঠ ধাপে ১০০ টি দরিদ্র, অসহায় ও খেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী সামগ্রী বিতরণ করা হয়।
ফেমাস ইনস্টিটিউট

এ ছাড়া ফেমাস ইনস্টিটিউট হাইস্কুলের পক্ষ থেকে ১০০ সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন