1. grameendarpan@gmail.com : admi2017 :
সোমবার, ১৩ জুলাই ২০২০, ০৮:১৬ অপরাহ্ন

বেলাবতে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ৪০ বার

বেলাব প্রতিনিধি: নরসিংদীর বেলাব থানায় নতুন যোগদানকারী অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাফায়েত হোসেন পলাশ স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। ওসি মোঃ ফখরুদ্দীন ভুঁইয়ার বদলি হওয়ায় গত ২০ জুন বেলাব থানায় নতুন ওসি হিসেবে যোগদান করেন পলাশ। এর আগে তিনি মাধবদী থানার ওসি (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন।
মতবিনিময়কালে ওসি মোঃ সাফায়েত হোসেন পলাশ, বেলাব থানাকে মাদকমুক্ত করণসহ আধুনিক থানা হিসেবে গড়ে তুলতে স্থানীয় সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করেন।
তিনি আরো জানান, করোনা পরিস্থিতিতে পুলিশ যে সুনাম অর্জন করেছে তা ধারন করে পুলিশী সেবা ঘরে ঘরে পৌঁছে দেয়ার মাধ্যমে পুলিশ যে প্রকৃতপক্ষেই জনগণের বন্ধু তা বাস্তবে প্রমাণ করতে চাই।
সকলকে করোনা মহামারিতে সরকারের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধ জানিয়ে পুলিশসহ যারা করোনা যুদ্ধে শহীদ হয়েছেন তাদের রুহের মাগফেরাত কামনা এবং করোনায় আক্রান্ত সকলের সুস্থতা কামনা করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন বেলাব প্রেসক্লাবের সভাপতি মোশারফ হোসেন নীলু, সাধারণ সম্পাদক মো. আমিনুল হক, সহসভাপতি শেখ আঃ জলিল, সহসভাপতি মকবুল হাসান রজনী, কোষাধ্যক্ষ আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক দুলাল সরকার, সাংবাদিক রোমেল আফ্রাদ ও রমজান আলী জুয়েল প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..