1. grameendarpan@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৮:৫৭ অপরাহ্ন

এডিসি ইমরুল কায়েস ও সহকারী কমিশনার (ভূমি) ফারহানা আলীকে বিদায়োত্তর শুভেচ্ছা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ১৯ বার

গ্রামীণ দর্পণ ডেস্ক: বাংলাদেশ এডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন, নরসিংদী শাখার পক্ষ থেকে করোনা প্রতিরোধে ইমার্জেন্সি সেলের আহবায়ক অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ইমরুল কায়েসকে বদলীজনিত অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়। ইমরুল কায়েস উপ-পরিচালক, দুর্নীতি দমন কমিশন হিসেবে নতুন কর্মকাল শুরু করতে যাচ্ছেন।

একইসঙ্গে উক্ত সভায় সাবেক সহকারী কমিশনার (ভূমি), পলাশ ফারহানা আলীকে বিদায় উত্তর অভিনন্দন জানানো হয়। তিনি বর্তমানে সিনিয়র সহকারী সচিব হিসেবে পররাষ্ট্র মন্ত্রণালয়ে কর্মরত আছেন।

উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের প্রিয়মুখ মো: সায়েদুর রহমান, অতিরিক্ত ডিআইজি, বাংলাদেশ পুলিশ।
গত ২৫ জুন ব্রহস্পতিবার করোনা ভাইরাস প্রতিরোধে বাংলাদেশ এডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন, নরসিংদী শাখা কর্তৃক স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত বিশেষ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন শাখার সভাপতি জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

এ সময়ে করোনা পরিস্থিতিতে দেশের জন্য কাজ করার সুযোগকে শ্রেষ্ঠ সুযোগ উল্লেখ করে সভাপতি করোনা মোকাবেলায় কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন ও আহবান জানান।
করোনা ভাইরাসকেন্দ্রিক পরিবর্তিত পরিস্থিতিতে পাল্টেছে আমাদের জীবনযাত্রা, পাল্টেছে সবকিছুই। তবে শাশ্বত ও কল্যাণকর সকল কিছু না হয় থাকুক পরিবর্তনের ঊর্ধ্বে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..