1. grameendarpan@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৮:৫৭ অপরাহ্ন

মানবতার আলোকবর্তিকা : কুইক রেসপন্স টিম

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ১৯ বার

ব্রাহ্মন্দী নিবাসী নজরুল ইসলাম আশরাফ এর দাফন সম্পন্ন
মানবতার আলোকবর্তিকা : নরসিংদী জেলা প্রশাসনের এর কুইক রেসপন্স টিম

গ্রামীণ দর্পণ ডেস্ক: করোনাকালে পারিবারিক ও সামাজিক সম্পর্ককে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে কখনও কখনও দেখা দেয় মানবিক বিপর্যয়। আক্রান্ত ব্যক্তি বা মৃতের অন্ত্যেষ্টিক্রিয়ার মানবিক দাবি হুমকির মুখে পড়ে। এরকম মানবিক বিপর্যয় ঠেকাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে জেলা প্রশাসন।

গত ২৫ জুন বৃহস্পতিবার নরসিংদী সদর উপজেলার ব্রাহ্মন্দী নিবাসী নজরুল ইসলাম আশরাফ (৭২) দুপুর ১ টায় ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে চিকিৎসারত অবস্থায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন মর্মে সিভিল সার্জন অফিস নিশ্চিত করেন। পারিবারিক সূত্রে জানা যায়, নজরুল ইসলাম আশরাফ ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপজনিত সমস্যায় ভুগছিলেন। বিগত ৩/৪ দিন ধরে তিনি জ্বর, কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত ছিলেন। তার শ্বাসকষ্টজনিত সমস্যা তীব্র হলে ২৫ জুন সকালে ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করা হয়। দুপুর নাগাদ রোগীর অক্সিজেন সেচুরেসন ৫৫ এর নিচে নেমে আসলে হাসপাতাল কর্তৃপক্ষ নজরল ইসলাম আশরাফকে মৃত ঘোষণা করে।

জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটি, নরসিংদীর সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন এর নির্দেশনা অনুযায়ী কুইক রেসপন্স টিমের আহবায়ক ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: শাহ আলম মিয়া এবং সদস্য ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রইছ আল রেজুয়ানের নেতৃত্বে দাফন সম্পন্ন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..