1. grameendarpan@gmail.com : admi2017 :
সোমবার, ১৩ জুলাই ২০২০, ০৫:০৩ অপরাহ্ন

মাধবদীর পুরানচর গ্রামে হামলা : ৩২১ জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ১

স্টাফ রিপোটার
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ২৩ বার

স্টাফ রিপোটার: নরসিংদীর মাধবদী পুরানচর গ্রামে মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে হামলার টনায় একই এলাকা ও চরভাসানিয়া গ্রামের ৩২১ জনের নেতাকর্মী সহ গ্রামবাসীকে আসামি করে মামলা দায়ের করেছে মোশারফ হোসেন নামের একজন।
মোশারফ হোসন বাদী হয়ে শনিবার (২৭ জুন) মাধবদী থানায় মামলাটি দায়ের করেন। মামলায় হামলাকারীদের বিরুদ্ধে বাড়ীঘর ভাংচুরসহ ২ কোটি টাকার মালামাল লুট করার অভিযোগ রয়েছে।
মামলায় উল্লেখ করা হয় গত ২২ জুন বিকালে একই গ্রামের আমজাদ হোসেনের মোবাইল চুরি হয়। এ নিয়ে এলাকার এমদাদ মেম্বার ও জসিম উদ্দিন এর কথাকাটাকাটি হয়। পরবর্তীতে গত ২৫ জুন বিকালে এ ঘটনা দুলাল মিয়া এলাকায় জানালে দক্ষিণ চরবাসানিয়া ও দড়িচর ভাসানিয়ার অজ্ঞাত নামা ২/৩ শত লোক ধারালো অস্ত্র-সস্ত্র নিয়ে পুরানচর গ্রামে হামলা চালায়। এতে শতেক বাড়ী-ঘর ও আসবাবপত্র ভাঙচুর করে অনুমান দুই কোটি টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় ৪ জন আহত হয়।
এই ঘটনায় থানায় মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে ১ জনকে গ্রেফতার করে আদালতে
প্রেরণ করে। মামলার এজাহারে আবু দাইয়ানসহ ২১ জনের নাম উল্লেখ করে বাকিদের অজ্ঞাতনামা দেখানো হয়েছে।
মাধবদী থানার ওসি (তদন্ত) তানভির আহম্মেদ বলেন, পুরানচর গ্রামে ওপর হামলার ঘটনায় মামলা
দায়েরের সাথে সাথেই ১ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে। এদিকে মোশারফ হোসেনের দায়ের করা মামলাকে ভিত্তিহীন বলে দাবি করেছেন বিবাদী আবু দাইয়ান। তিনি বলেন, মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে নিরপরাধ ব্যক্তিদের আসামি করা হয়েছে। হামলায় জড়িত নয় বলেই দাবী করেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..