1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 24, 2024, 2:52 am

নরসিংদীতে স্বেচ্ছাসেবকলীগ নেতার উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, July 1, 2020
  • 333 বার দেখা হয়েছে

শিবপুর থেকে সংবাদদাতা: করোনা পরিস্থিতি মোকাবিলায় ডাক্তার ও নার্সদের সুরক্ষা নিশ্চিত করতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ বিষয়ক সম্পাদক শিবপুরের কৃতিসন্তান আ ফ ম মাহাবুবুল হাসান মাহাবুব এর ব্যক্তিগত উদ্যোগে কোভিড ডেডিকেটেড ১০০ শয্যা বিশিষ্ট নরসিংদী জেলা হাসপাতালে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে প্রদান করেছেন। ৩০ জুন মঙ্গলবার দুপুরে হাসপাতালের আরএমও ডা: আ ন ম মিজানুর রহমান এর নিকট এসব সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন। স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে পিপিই, ফেইজ শিল্ড, সু কভার, গ্লাভস ও হ্যান্ড স্যানিটাইজার।
দেশে করোনা সংকটের শুরু থেকেই আফম মাহাবুবুল হাসান মাহাবুব ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ সহ স্বাস্থ্য সচেতনতামূলক বিভিন্ন প্রচারণা চালিয়ে আসছেন। এরই ধারাবাহিকতায় শিবপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রায় ১ হাজার ৫ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, শিবপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার কার্যালয়ে ও শিবপুর উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়ে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) উপহার হিসেবে প্রদান করেছেন। এছাড়াও ঢাকায় কৃষিবিদ ইনস্টিটিউটের কর্মকর্তা কর্মচারীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) প্রদান করেছেন।
মাহাবুবুল হাসান মাহাবুব জানান, মাঠ পর্যায়ের জরুরী সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ও ডাক্তার-নার্সদের স্বাস্থ্য সুরক্ষার কথা বিবেচনা করে জেলা ও উপজেলা পর্যায়ে আমার ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন সুরক্ষা সরঞ্জাম বিতরণ করেছি। পাশাপাশি শিবপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রায় ১ হাজার ৫ শত দরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ পৌছে দিয়েছি। বৈশ্বিক এ করোনা মহামারিতে সকলের সহযোগিতা ও সচেতনতার মাধ্যমে মহান আল্লাহ আমাদের রক্ষা করবেন। আমি শিবপুরবাসীর সহযোগিতায় কিছু করতে পেরে মহান রাব্বুল আলামিনের নিকট শোকরিয়া আদায় করছি। তবে সাধ্যানুযায়ী এ চেষ্টা আব্যাহত রাখব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন