1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 19, 2024, 6:48 pm
সর্বশেষ সংবাদ
নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা কক্সবাজারের পর্যটন সম্ভাবনা স্মার্ট বাংলাদেশ:  খেলাধুলা করে কেউ খালি হাতে ফিরে যায় না আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন

চ্যানেল আই এ ডিসি নরসিংদী

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, July 7, 2020
  • 365 বার দেখা হয়েছে

চ্যানেল আই এ ডিসি নরসিংদী

Hats off to Frontliners
অদৃশ্য শক্তির বিরুদ্ধে মানবিক যুদ্ধের অগ্রণী যোদ্ধা সৈয়দা ফারহানা কাউনাইন
গ্রামীণ দর্পণ ডেস্ক: করোনা মহামারী আমাদের দাঁড় করিয়েছে এক বৈশ্বিক চ্যালেঞ্জের মুখোমুখি। দীর্ঘতর মৃত্যুর মিছিল আর আর্তনাদের ভীড়ে জন্ম নিয়েছে মানবিক যুদ্ধের অনন্য সব গল্প। পৃথিবী চিরকাল মানুষের, কোনো মহামারীর নয়। চিরায়ত এ সত্যের বাস্তব রূপায়নে অসম সাহসিকতা, দেশপ্রেম, পরমর্মিতা ও দূরদর্শীতার পরিচয় দিয়েছেন করোনা প্রতিরোধে সম্মুখ সমরের সাহসী যোদ্ধারা।
শিল্প অধ্যুষিত ও প্রবাসী ফেরত স্পর্শকাতর নরসিংদী জেলাকে করোনামুক্ত রাখতে নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি, নরসিংদীর সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন এর অনন্য ও অদ্বিতীয় কর্মকান্ড নিয়ে “হৃদয়ে বাংলাদেশ”কে ধারণ করা চ্যানেল আই এর ব্যতিক্রমী আয়োজন “Hats off to Frontliners ” এ তাঁর গৃহীত সময়োপযোগী সকল কর্মকান্ড তিনি উপস্থাপন করেন সাবলীলভাবে। অনুষ্ঠানে তিনি করোনাকালীন গৃহীত বিভিন্ন কর্মসূচী বিস্তারিত তুলে ধরেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন