1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 19, 2024, 1:08 am
সর্বশেষ সংবাদ
আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন মাধবদীর নুরালাপুরে ভূমি দস্যু ও মামলাবাজ আনজত আলীর অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণ রায়পুরায় বজ্রপাতে একজন নিহত নরসিংদী পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চুর সফলতার ৩ বছর উৎযাপন শিবপুরে সৎ মায়ের নির্যাতনে শিকার ৩ ভাই ঘর ছাড়া মেলায় দৌলতপুর ইউপি সদস্যের জুয়ার আসর!!

জেলা গোয়েন্দা শাখা নরসিংদী কর্তৃক গাঁজা ও ইয়াবা উদ্ধারসহ চিহ্নিত ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, July 7, 2020
  • 344 বার দেখা হয়েছে

গ্রামীণ দর্পণ ডেস্ক: সোমবার ০৬ জুলাই দিবাগত রাতে জেলা গোয়েন্দা শাখা নরসিংদী গাঁজা ও ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে। এসআই তাপস কান্তি রায় এর নেতৃত্বে একটি টিম নরসিংদী মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করে নরসিংদী মডেল থানাধীন উত্তর বাগহাটা এলাকা হতে চিহ্নিত ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেন এবং তাদের দখল হতে ০৫ (পাঁচ) কেজি গাঁজা ও ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য অনুমান ৫৫,০০০/= (পঞ্চান্ন হাজার) টাকা।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন সিরাজ মিয়া (৪৫), পিতা মৃত: সোনা মিয়া, ডালিয়া বেগম (২২), স্বামী: অভি মিয়া, পিতা: সিরাজ মিয়া, মোজাম্মেল মিয়া (২০) পিতা: সিরাজ মিয়া, সর্ব সাং: সাটিরপাড়া, এপি, সাং: উত্তর বাগহাটা (মনির মিয়ার বাড়ির ভাড়াটিয়া), থানা ও জেলা: নরসিংদী ও হাসান আলী @ হাসুইন্না (৪৫), পিতা মৃত: মনু মিয়া, সাং: দক্ষিণ দেওড়া, থানা: পলাশ, জেলা: নরসিংদী।
গ্রেফতারকৃত সিরাজ মিয়ার বিরুদ্ধে ইতোপূর্বে ৪টি মাদক মামলা, হাসান আলীর বিরুদ্ধে ইতোপূর্বে ২টি মাদক মামলা, মোজাম্মেল এর বিরুদ্ধে ইতোপূর্বে ২টি মাদক মামলা রয়েছে।
এ সংক্রান্তে নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন