1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 18, 2024, 8:37 pm
সর্বশেষ সংবাদ
আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন মাধবদীর নুরালাপুরে ভূমি দস্যু ও মামলাবাজ আনজত আলীর অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণ রায়পুরায় বজ্রপাতে একজন নিহত নরসিংদী পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চুর সফলতার ৩ বছর উৎযাপন শিবপুরে সৎ মায়ের নির্যাতনে শিকার ৩ ভাই ঘর ছাড়া মেলায় দৌলতপুর ইউপি সদস্যের জুয়ার আসর!!

কালীগঞ্জের ডাকাতির সুতা মাধবদীর ভঙ্গারচর থেকে উদ্ধার, আটক ৪

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, July 21, 2020
  • 449 বার দেখা হয়েছে

মাধবদী প্রতিনিধি: গাজীপুর জেলার কালীগঞ্জ এলাকার থেকে ইয়ুথ স্পিনিং মিলস লি: এর ১৪০ ব্যাগ ডাকাতি হওয়া সুতার মধ্যে ৭৫ ব্যাগ সুতা উদ্ধার হয়েছে। এ ঘটনার সাথে জড়িত আলতাফ নামে ১ জনকে ১৭ জুলাই শুক্রবার বিকালে মাধবদী থানার পাইকারচর ইউনিয়নের ভঙ্গারচরের সহিদুল্লা ও জীবন ফ্যাক্টরীর গোডাউন থেকে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ।
পুলিশ সুত্রে জানা যায়, ওইদিন সন্ধায়ই মাধবদী সোনার বাংলা মার্কেটের এ আর ট্রেডার্সের মালিক ও মহিষাশুড়া ইউনিয়নের বথুয়াদী গাজীরগাঁও গ্রামের আরাফাতকে কালিগঞ্জ থেকে ডাকাতি হওয়া সুতা ক্রয় করার অপরাধে পুলিশ আটক করে। একই ঘটনায় মাধবদীর খিলগাঁও দরগাবাড়ি এলাকার মিনহাজ টেক্সটাইলে ডাকাতি হওয়া কটন সুতা দ্বারা উৎপাদিত কাপড়সহ আমিনুল নামে এক ব্যবসায়ীকেও পুলিশ আটক করে। জিজ্ঞাসাবাদে আমিনুল সুতা ক্রয়ের কাগজ পত্র দেখাতে সক্ষম হলে পুলিশ তাকে ছেড়ে দেয়।
পুলিশ আরো জানায় ৬/৭ দিন আগে কালীগঞ্জ এলাকা থেকে ইয়ুথ স্পিনিং মিলস লি: ১৪০ ব্যাগ সুতা সহ একটি বড় কাভার্ড ভ্যান সহ ডাকাত দল নিয়ে যায়। অভিযোগ পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ অনেক খোঁজাখোজির পর ওই দিন কালিগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সহিদুল্লা ও জীবনের বঙ্গারচর ফ্যাক্টরির গোডাউনে অভিযান চালিয়ে ডাকাতি হওয়া ৭৫ ব্যাগ সুতা উদ্ধার সহ আলতাফ নামে এক ব্যাক্তিকে আটক করে। পুলিশ ফ্যাক্টরী কর্তৃপক্ষের কাছে সুতা ক্রয়ের রশিদ চাইলে তারা দেখাতে পারেনি। এ সময় সহিদুল্লা ও জীবনকে না পেয়ে কর্মচারী আলতাফ হোসেনকে আটক করে। আলতাফের স্বীকারোক্তি অনুযায়ী তার খালাতো ভাই আরাফাতকেও আটক করে। জিঙ্গাসাবাদে আরাফাত জানায় এ সুতাগুলো মাধবদীর বিরামপুর কালিবাড়ির আইবুর নামের এক ব্যক্তির কাছ থেকে ২ লক্ষ ৫০ হাজার টাকায় ক্রয় করেছিলো। কিন্তু আইবুর ক্যাশ মেমো পরে দিবে জানালে তারা ২০ হাজার টাকা বকেয়া রেখেছিলো। এ ব্যাপারে মাধবদী থানার অফিসার ইনচার্জ আবু তাহের দেওয়ান জানান বিষয়টি আমি শুনেছি কালিগঞ্জ থানার পুলিশ সরাসরি তাদের আটক করে কালিগঞ্জ থানায় নিয়ে যায়। তবে পরে কালিগঞ্জ থানায় কি হয়েছে তা আমি এখনো জানতে পারিনি। অপরদিকে কালিগঞ্জ থানা পুলিশ মাধবদী এলাকায় ৩/৪ দিন অভিযান চালিয়ে ডাকাতি হওয়া সুতাগুলো ক্রয় ও বিক্রয়ের সাথে জড়িত থাকার অভিযোগে বিরামপুরের শাহীন ড্রাইভার ও আড়াইহাজার উপজেলার ছনপাড়া বন্দের বাড়ির শরীফসহ পর্যায়ক্রমে মোট ৫ জনকে আটক করেছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ফ্যাক্টরীর মালিক সহিদুল্লা ও জীবন গা ডাকা দেয়। এদিকে ডাকাতি মামলাটি ধামাচাপা ও আলতাফকে ছাড়িয়ে নেওয়ার জন্য পাইকারচর ইউনিয়নের সাবেক এক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীগের গুরুত্বপূর্ণ পদবীধারী ও জনৈক হারুন নামে এক ব্যাক্তি আপ্রাণ চেষ্টা করেছেন বলে মামলার বাদী পক্ষ জানায়। এ ব্যাপারে ইয়ুথ স্পিনিং মিলস লি: এর কর্মকর্তা জহিরুল ইসলাম কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং: ১৩ তারিখ: ১১/০৭/২০২০।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন