1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 24, 2024, 3:03 am

পাঁচদোনায় পিকআপ ভ্যানের ধাক্কায় তিন মটরসাইকেল আরোহী নিহত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, July 22, 2020
  • 412 বার দেখা হয়েছে

গ্রামীণ দর্পণ ডেস্ক: নরসিংদীর মাধবদীতে পিকআপ ভ্যানের ধাক্কায় দুই নারীসহ ৩ মটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (২০ জুলাই) দিবাগত রাত ৮টার দিকে থানার পাঁচদোনা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলো শিবপুর থানার খড়িয়া এলাকার আনোয়ার হোসেন এর ছেলে মোঃ দেলোয়ার হোসেন দিপু (২২), নরসিংদী শহরের বাসাইল মহল্লার মোহাম্মদ আলীর মেয়ে মনিরা বেগম (২৯) ও বিল্লাল হোসেন এর মেয়ে ফারজানা হক রুপা (২২)।
মাধবদী থানা পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে দশটার দিকে পাঁচদোনা বাজার এলাকায় তিন আরোহী নিয়ে চলা মটরসাইকেলটিকে ধাক্কা দেয় দ্রুতগতির একটি পিকআপ ভ্যান। এ সময় মটরবাইকের আরোহী দুই নারী ছিটকে রাস্তায় পড়ে যায় এবং মটর সাইকেল চালক দেলোয়ার হোসেনকে হিচড়ে অর্ধকিলোমিটার দূরে নিয়ে যায় পিকআপ ভ্যানটি। এতে ঘটনাস্থলেই দেলোয়ার হোসেন ও মনিরা বেগম এর মৃত্যু ঘটে। পরে রাতেই নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন আহত অপর নারী ফারজানা হক রুপা। নিহত মোঃ দেলোয়ার হোসেন দিপুর মামা আহমেদুল কবির তুহিন জানান, এই মৃত্যুকে আমাদের কাছে রহস্যজনক মনে হওয়ায় ময়নাতদন্ত করার জন্য বলা হলে পুলিশ সে উদ্যোগ নিয়েছে।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু তাহের দেওয়ান জানিয়েছেন, নিহত দুই মেয়ের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়া মরদেহ তাদের নিকট হস্তান্তর করা হয়েছে। পরিবারের সিদ্ধান্ত মতে নিহত অপরজন মোঃ দেলোয়ার হোসেন দিপুর মরদেহের ময়না তদন্ত করা হচ্ছে। দুর্ঘটনার সাথে জড়িত পিকআপ ভ্যানের চালককে খুঁজে বের করার চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন