1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
March 28, 2024, 1:43 pm
সর্বশেষ সংবাদ
আপনার দৈনন্দিন জীবনকে আরও রঙিন করে তুলতে গ্যালাক্সি এ১৫ ৫জি পাওয়া যাবে দুর্দান্ত রঙ ও ডিজাইনে প্রাইস শুরু ৩১,২৯৯ টাকা থেকে! দেশের বাজারে ইনফিনিক্সের নোট ৪০ সিরিজ নবীনগরে পুকুর থেকে কচুরিপানা তুলতে গিয়ে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু! চীনে বাংলাদেশের স্বাধীনতা দিবস উদযাপন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা বেলাবতে পূর্ব শত্রুতার জেরে স্বাস্থ্য সহকারীকে পিটিয়ে আহত, থানায় অভিযোগ ঈদে যাতায়াতে দুর্ভোগ, হয়রানি, ভাড়া নৈরাজ্য ও সড়ক দুর্ঘটনা কমাতে ঈদের ছুটি ০২ দিন বাড়ানোর দাবি যাত্রী কল্যাণ সমিতির গ্যালাক্সি এ১৫ ৫জি – দুর্দান্ত সব ফিচার ও অসাম ডিসপ্লে নিয়ে স্যামসাং গ্যালাক্সি এ সিরিজের নতুন চমক বাজারে নরসিংদীতে পিবিআই’র প্রেস রিলিজ গাইডলাইন ও ভিডিও এডিটিং কর্মশালা পলাশে ঘরে ঢুকে গৃহিনীকে গলাকেটে হত্যা পলাশে পুলিশের মাস্ক পড়ে অভিনব কায়দায় বাইক ছিনতাই

শিবপুরে করোনা আইসোলেশন ওয়ার্ড উদ্বোধন করলেন শিল্পমন্ত্রী

শিবপুর প্রতিনিধি
  • পোস্টের সময় Monday, July 27, 2020
  • 433 বার দেখা হয়েছে

শিবপুর প্রতিনিধি: নরসিংদীর শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিবপুরের এমপি আলহাজ্ব জহিরুল হক ভ‚ঞা মোহন এর নিজস্ব অর্থায়নে Manifold Oxygen System ও করোনা আইসোলেশন ওয়ার্ড শীতাতপ নিয়ন্ত্রিত ব্যবহার শুভ উদ্বোধন করা হয়েছে।
শনিবার (২৫ জুলাই) সকালে এর উদ্বোধন করেন শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি। এ সময় উপস্থিত ছিলেন শিবপুরের এমপি আলহাজ্ব জহিরুল হক ভ‚ইয়া মোহন, নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন নরসিংদীর সিভিল সার্জন ডাঃ ইব্রাহিম টিটন, নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, শিবপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশীদ খান, শিবপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ হুমায়ুন কবীর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভুইয়া রাখিল প্রমুখ।
পরে উপজেলা প্রশাসন ও বনবিভাগের আয়োজনে শিবপুর উপজেলার ঐতিহ্যবাহী চিনাদী বিলের চারপাশে বৃক্ষ রোপন কর্মসূচী উদ্বোধন করেন সাংসদ জহিরুল হক ভূঞা মোহন ও নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন