1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 18, 2024, 8:44 pm
সর্বশেষ সংবাদ
আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন মাধবদীর নুরালাপুরে ভূমি দস্যু ও মামলাবাজ আনজত আলীর অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণ রায়পুরায় বজ্রপাতে একজন নিহত নরসিংদী পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চুর সফলতার ৩ বছর উৎযাপন শিবপুরে সৎ মায়ের নির্যাতনে শিকার ৩ ভাই ঘর ছাড়া মেলায় দৌলতপুর ইউপি সদস্যের জুয়ার আসর!!

শিবপুরে পূর্ব বিরোধ নিয়ে হামলায় আহত-১, আটক-২

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, August 6, 2020
  • 438 বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার: নরসিংদী শিবপুরে পূর্ব বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলায় একজন গুরুতর আহত হয়েছেন। সোমবার ০৩ আগস্ট সকালে উপজেলার পুটিয়া ইউনিয়নের তেলিয়া পূর্বপাড়া গ্রামের সফর উদ্দিনের ছেলে আতাউর রহমান (৩২) এর উপর এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। আতাউর রহমান নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে মডেল থানায় মামলা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে দুজনকে আটক করছে শিবপুর মডেল থানা পুলিশ।
অভিযোগে জানা যায়, একই এলাকার হাসিম কাজীর ছেলে সোহরাব (৩৮), আমির হোসেনের ছেলে মাজারুল (২৫), মৃত আকবরের ছেলে আমির হোসেন, লাল মোহাম্মদের ছেলে হুমায়ুন, মৃত আকবরের ছেলে আয়নাল, আমিরের ছেলে মাহবুব, আয়নালের ছেলে শফিকুল ও নাজমুলসহ আরো ৩/৪ জন অজ্ঞাতনামা পরস্পরের যোগসাজসে চাপাতি, দা, ছোরাসহ দেশিয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে পূর্ব থেকে আতাউর এর বাড়ির সামনের রাস্তায় উৎপেতে থাকে। আতাউর প্রতিদিনের মতো তেলিয়া বাজারে ব্যবসা প্রতিষ্ঠান খোলার জন্য এক লাখ টাকাসহ রওয়ানা হলে হামলা করে তাকে গুরুতর আহত করা হয়। এ সময় সঙ্গে থাকা টাকা লুট করে নিয়ে যায় হামলাকারীরা। আতাউর রহমানের ডাক চিৎকারে তার ছোট ভাই রিপনসহ এলাকাবাসী হাজির হলে হুমকি-ধামকি দিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে এলাকাবাসীর সহায়তায় আতাউর রহমানকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এ বিষয়ে অভিযুক্ত মাজারুলের মা মর্জিনা বেগম জানান, আতাউর ও তার বাবা এবং তার ভাই আমাকে মারধর করলে আমার ছেলে মাজারুল তাদের উপর হামলা করে প্রতিশোধ নিয়েছে।
এ ব্যাপারে শিবপুর মডেল থানার ওসি (তদন্ত) মুমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আতাউর রহমানের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে মামলার অভিযোগের প্রেক্ষিতে দুইজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃত দুজনকে বিজ্ঞ আদালতে তোলা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন