1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
February 27, 2024, 1:31 am
সর্বশেষ সংবাদ
রোজার আগেই ভারত থেকে আসছে ৫০ হাজার টন পেঁয়াজ মার্কিন প্রতিনিধি দলের সঙ্গে বৈঠকের পর হতাশ কেন বিএনপি? বিশ্ব অর্থনীতিতে সংকটের মধ্যেও ভালো অবস্থানে বাংলাদেশ: বিশ্বব্যাংকের এমডি রায়পুরায় ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল চালক নিহত বাংলাদেশ কাঙ্ক্ষিত হয়ে উঠছে বাংলাদেশের সমুদ্রসম্পদ: অর্থনীতি সমৃদ্ধে গুরুত্বারোপ চীনের উত্থান কি পাশ্চাত্যের ঔপনিবেশিক আধিপত্যের কফিনে শেষ পেরেক? রায়পুরায় জোরপূর্বক বাউন্ডারী ওয়াল নির্মাণের চেষ্টা ॥ ৯৯৯ এ কল রায়পুরায় আলহাজ্ব মো: আবুল কাশেম মাস্টার স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত কক্সবাজার সদর উপজেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সভাপতি আরিফুল্লাহ নূরী, সাধারণ সম্পাদক নুরুল আলম

নরসিংদীতে নৌ ভ্রমণে স্কুলছাত্র অনিক হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে সভা

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Monday, August 10, 2020
  • 312 বার দেখা হয়েছে

গ্রামীণ দর্পণ ডেস্ক: নরসিংদীর মেঘনা নদীতে নৌ ভ্রমণের সময় দুই পক্ষের মারামারিতে সাটিরপাড়া কে. কে. ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ- এর দশম শ্রেণির ছাত্র ফারহান আহমেদ অনিক হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ আগস্ট) বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে সামাজিক দূরত্ব বজায় রেখে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন সাটিরপাড়া কে. কে. ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ-এর অধ্যক্ষ মোঃ নূর হোসেন ভূঞা।
প্রতিবাদ সভায় বর্বরোচিত এ হত্যাকান্ডের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বক্তব্য রাখেন, সাটিরপাড়া কে. কে. ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ-এর সহকারি প্রধান শিক্ষক দেব প্রসাদ সাহা, শ্রেণি শিক্ষক মোঃ রাশেদুল হক, সিনিয়র শিক্ষক তপন কুমার আচার্য্য, প্রভাষক তোশাররফ হোসেন, সিনিয়র শিক্ষক উদয় শংকর পাল, সিনিয়র শিক্ষক মোঃ সাইফুল্লাহ সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত হত্যাকারীদের দ্রুত বিচার আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি প্রদান এবং নিহতের পরিবারকে সরকারের পক্ষ থেকে ক্ষতিপূরণ প্রদানের ব্যবস্থা করতে হবে। সভা শেষে নিহতের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয় এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।
পরে সাটিরপাড়া কে. কে. ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ-এর ছাত্র-শিক্ষক-অভিভাবকদের পক্ষ থেকে জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার এর নিকট বিচারের দাবীতে স্মারকলিপি প্রদানের সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন