1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 24, 2024, 3:18 am

আন্তর্জাতিক যুব দিবস-২০২০ উদযাপন তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে দিন বদলের শ্লোগানে দেশ এগিয়ে চলছে -জেলা প্রশাসক

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, August 12, 2020
  • 1139 বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার: “বৈশ্বিক কর্মে যুবশক্তি” শ্লে¬াগান নিয়ে নরসিংদীতে গত বুধবার ১২ আগস্ট আন্তর্জাতিক যুব দিবস-২০২০ উদযাপিত হয়েছে। যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে এবং জেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে যুব দিবস উদযাপন উপলক্ষে জুম কনফারেন্সের মাধ্যমে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি তথা সামাজিক দূরত্ম বজায় রেখে অনুষ্ঠানের আয়োজন করা হয়। আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।
সভার শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট পাকিস্তান হানাদার বাহিনীর দোষরদের হাতে নিহত পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দিন বদলের শ্লোগানে তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়েই দেশ এগিয়ে চলছে। কর্মসংস্থানের সুযোগ সৃষ্টিকারী প্রতিষ্ঠানসমূহের চাহিদা, চাকুরিপ্রার্থীদের দক্ষতা এবং কর্মপোযোগী প্রশিক্ষণের সমন্বয় সাধন করে জেলা প্রশাসনের অনন্য উদ্যোগ ‘কর্মসংস্থান নরসিংদী’ সহ বিভিন্ন সরকারি-বেসরকারি উদ্যোগের মাধ্যমে নরসিংদী জেলায় যুবসমাজকে যুবশক্তিতে রূপান্তরের কাজ চলমান আছে।
তিনি বলেন, যথাসময়ে যার যার দায়িত্ব পালন করতে পারলেই প্রকৃত দেশপ্রেম প্রকাশ পায়। তাই সমাজে একা ভাল থাকা ভাল নয়; সকলকে নিয়ে ভাল থাকাই প্রকৃতপক্ষে ভাল থাকা। তাই যুব সমাজকে কাজে লাগিয়ে আমাদেরকে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে এগিয়ে যেতে হবে।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কমল কুমার ঘোষের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মো: আমীর আলী। বক্তব্য রাখেন বেলাব উপজেলা নির্বাহী অফিসার শামিমা শারমিন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন