1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 19, 2024, 12:43 am
সর্বশেষ সংবাদ
আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন মাধবদীর নুরালাপুরে ভূমি দস্যু ও মামলাবাজ আনজত আলীর অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণ রায়পুরায় বজ্রপাতে একজন নিহত নরসিংদী পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চুর সফলতার ৩ বছর উৎযাপন শিবপুরে সৎ মায়ের নির্যাতনে শিকার ৩ ভাই ঘর ছাড়া মেলায় দৌলতপুর ইউপি সদস্যের জুয়ার আসর!!

ভৈরবে আরো দুই নৌ ডাকাত গ্রেফতার

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, August 25, 2020
  • 370 বার দেখা হয়েছে

এম আর ওয়াসিম, ভৈরব ( কিশোরগঞ্জ) প্রতিনিধি: ভৈরবে পৃথক অভিযানে আরো দুই নৌ ডাকাত কে গ্রেফতার করেছে ভৈরব নৌ থানা পুলিশ। গত ১৬ আগস্ট রবিবার পৃথক পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়। গ্রেফতারকৃতরা হলো নরসিংদী রায়পুরা উপজেলা মাঝেরচর গ্রামের মন্না মিয়ার পুত্র জুলহাস ওরফে বিল্লাল (৩৫) ও ভৈরবের আগানগর ইউনিয়নের আপানগর গ্রামের সাদেক মিয়ার পুত্র সাগর (২৫)। গ্রেফতারকৃরা একাধিক নৌ-ডাকাতি মামলার আসামি বলে জানায় নৌ পুলিশ। গ্রেফতারকৃতদের ডাকাতি মামলায় কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করেছে নৌথানা পুলিশ।
উল্লেখ্য যে, গত ৫ আগষ্ট একই মামলার এজাহারভূক্ত আসামি ছাগাইয়া থেকে নুরু মিয়ার ছেলে দেলু মিয়া (৩৮) ও পরে তার স্বীকারোক্তিনুযায়ী ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার চরচার তলা এলাকার আব্দুল জলিল মিয়ার পুত্র রাসেল মিয়া (৩১) কে গ্রেফতার করে এবং ডাকাতি হওয়া ৪টি মহিষ ও ১ টি গরু উদ্ধার করা হয়। এ নিয়ে এ মামলার ৪ আসামিকে গ্রেফতার করেছে নৌ-থানা পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার ভোরে ভৈরব নৌ-থানার উপ-পরিদর্শক রাসেল মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে প্রথমে জুলহাস ওফে বিল্লালকে শিমুলকান্দি থেকে গ্রেফতার করে। পরে সাগর কে আগানগর থেকে গ্রেফতার করে। ভৈরব নৌ-পুলিশ জানায়, পবিত্র ঈদুল আজহার দিন শনিবার সকালে ভৈরব থেকে কিশোরগঞ্জের অষ্টগ্রামের নৌকা করে একদল গরু বেপারী ৪টি মহিষ, ১টি গরু ও নগদ টাকা বহন করে নিয়ে যাচ্ছিল। মেঘনা নদীর আশুগঞ্জ প্রান্তে ৭/৮ জনের ডাকাত দল তাদেরকে ধাওয়া করে। ডাকাত দল গরু বেপারীর নৌকাটিকে আটকিয়ে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ৪টি মহিষ, ১টি গরু ও নগদ ২ লক্ষ ৪৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরে ঈদুল আজহার দিন শনিবারে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানায় ৭/৮ জনের নাম উল্লেখ করে ডাকাতি মামলা দায়ের করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন