1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 18, 2024, 12:35 pm
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন মাধবদীর নুরালাপুরে ভূমি দস্যু ও মামলাবাজ আনজত আলীর অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণ রায়পুরায় বজ্রপাতে একজন নিহত নরসিংদী পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চুর সফলতার ৩ বছর উৎযাপন শিবপুরে সৎ মায়ের নির্যাতনে শিকার ৩ ভাই ঘর ছাড়া মেলায় দৌলতপুর ইউপি সদস্যের জুয়ার আসর!! রায়পুরা জোর পূর্বক জমি দখলের অভিযোগ

নরসিংদীতে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, August 27, 2020
  • 331 বার দেখা হয়েছে

গ্রামীণ দর্পণ ডেস্ক: নরসিংদীর খাটেহারা মহল্লায় নিজ বসত ঘর থেকে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার ২২ আগস্ট সকালে এ মরদেহটি উদ্ধার করা হয়।
স্বামীর সাথে ঝগড়ার সূত্র ধরে ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে ধারনা করছে পুলিশ। নিহত গৃহবধূ রানী বেগম (৩০) খাটেহারা মহল্লার শাকিল চৌধুরীর স্ত্রী ও সিরাজগঞ্জ জেলার সদর থানার রানীগ্রাম এলাকার জলিল খানের মেয়ে। নরসিংদী সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রায় ১০ বছর পূর্বে পারিবারিকভাবে শাকিলের সাথে বিয়ে হয় রানীর। তাদের দাম্পত্য জীবনে ২ মেয়ের জন্ম হয়। ১ বছর ধরে নেশাগ্রস্ত শাকিল এর অত্যাচার নির্যাতন শুরু হয় গৃহবধূ রানীর উপর। বিভিন্ন সময় স্বামীকে সুপথে ফিরিয়ে আনতে ব্যর্থ হয় স্ত্রী রানী বেগম। কিছুদিন আগে জমি বিক্রির টাকা নিয়ে শাকিলের সাথে মতবিরোধ সৃষ্টি হয় রানীর।
পরে শুক্রবার রাতে নিজের পিতাকে ১০ হাজার টাকা ধার দেয়া না দেয়ার সূত্র ধরে স্বামী স্ত্রীর ঝগড়া হয়। ঝগড়ার সময় মাথা ঠোকাঠুকি হয় তাদের। ঝগড়ার পর শাকিল আলাদা ঘরে ঘুমাতে যায়। এরপরই ঘরের ধর্ণার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে রানী। ঘুম থেকে উঠে মাকে ঝুলন্ত অবস্থায় দেখে মেয়ে পাশের ঘরে থাকা বাবা কে ডেকে তুলে। পরে এলাকাবাসী ঘটনা শুনে পুলিশ কে সংবাদ দেয় ও শাকিল কে অবরুদ্ধ করে রাখে। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। নিহতের বড় বোনের স্বামী আব্দুল বারিক জানিয়েছেন, মরদেহ তার নিজ গ্রামের বাড়ি সিরাজগঞ্জে নেয়া হবে। পারিবারিকভাবে সিদ্ধান্ত নেয়ার পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন