1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 20, 2024, 2:28 pm
সর্বশেষ সংবাদ
নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা কক্সবাজারের পর্যটন সম্ভাবনা স্মার্ট বাংলাদেশ:  খেলাধুলা করে কেউ খালি হাতে ফিরে যায় না আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন

নরসিংদীতে অপহরণকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, August 27, 2020
  • 346 বার দেখা হয়েছে

গ্রামীণ দর্পণ ডেস্ক: নরসিংদীতে আন্তঃজেলা অপহরণকারী চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। রবিবার (২৩ আগস্ট) তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো নারায়ণগঞ্জ এর আড়াইহাজার উপজেলার ছনপাড়া গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে নুরুল ইসলাম (৫০) ও নরসিংদীর মাধবদী থানার পাকুরিয়া গ্রামের নুরুল ইসলামের স্ত্রী মোসা, জরিনা আক্তার সাথী (৩০)।
গোয়েন্দা পুলিশ জানায়, সদর উপজেলার পাঁচদোনা বাজারের রিতু মেডিকেল হল নামে একটি ঔষধের দোকানী রিতু সিংহ প্রতিদিনের ন্যায় শনিবার ২২ আগস্ট বাড়ি থেকে দোকানে আসেন এবং ব্যবসার কার্যক্রম পরিচালনা করেন। ঐদিন রাত ৯ টায় রিতু সিংহের কাকাতো ভাই মিঠুন সিংহের বন্ধুর মোবাইল নম্বরে রিতু সিংহের মোবাইল নম্বর হতে ফোন আসে। ফোনে জানানো হয় রিতু সিংহ অজ্ঞাতনামা লোকের নিকট আটক আছে এবং ১ লক্ষ টাকা মুক্তিপণ দিলে তাকে মুক্তি দিবে, নতুবা মেরে ফেলবে।
ঘটনাটি মিঠুন সিংহ অবগত হয় এবং মোবাইলে যোগাযোগ করলে অপহরণকারীরা রিতুকে মারপিট করে কান্নার শব্দ শোনায়। পরবর্তীতে রিতুর আত্মীয়স্বজন অপহরণকারীদের দেওয়া বিকাশ নম্বরে ৩৫ হাজার টাকা মুক্তিপণ দিলেও তারা রিতু সিংহকে মুক্তি দেয়নি। পরিবারের লোকজন নিজেরা চেষ্টা করে ব্যর্থ হয়ে পরদিন রবিবার (২৩ আগস্ট) সকালে নরসিংদীর পুলিশ সুপার কার্যালয়ে উপস্থিত হয়ে অপহরণের বিষয়টি মৌখিকভাবে অবগত করেন।
মৌখিক অভিযোগের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার এসআই জাকারিয়া আলম তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীদের অবস্থান শনাক্ত করে পাঁচদোনা মোড় এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় আসামীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহৃত রিতুর সাথে থাকা মোবাইল সেট, জাতীয় পরিচয়পত্র, ডাচ বাংলা ব্যাংকের এটিএম কার্ড রেখে রবিবার (২৩ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় কাকশিয়া এলাকায় রিতুকে ছেড়ে পালিয়ে যায়।
পরবর্তীতে এসআই জাকারিয়া আলম অপহরণের শিকার রিতুকে নিয়ে মাধবদী থানার পাকুরিয়া এলাকায় অভিযান পরিচালনা করেন এবং বিকেল ৪ টায় অপহরণ ঘটনায় জড়িত আন্তঃজেলা অপহরণ চক্রের সদস্য নুরুল ইসলাম ও মোসা. জরিনা আক্তারকে গ্রেফতার করেন। এ সময় আসামীদের দখল হতে লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়।
অপহরণের শিকার রিতু সিংহ জানায়, অপহরণকারী চক্রের মহিলাটি রং নম্বরে কথা বলে ফুসলিয়ে কৌশলে তার বাড়িতে নিয়ে তাকে আটক করে রাখে। এ সময় মহিলার সাথের অপহরণকারী চক্রের অপর সদস্যরা মারপিট করে এবং মুক্তিপণ আদায় করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন