1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
February 23, 2024, 5:38 pm
সর্বশেষ সংবাদ
শ্রীপুরে মহাসড়কের পাশের সাড়ে ৩ হাজার অবৈধ স্থাপনা উচ্ছেদ ট্রাব অ্যাওয়ার্ড পেলেন পরিচালক পলাশ মণি দাস নরসিংদীতে প্রাইভেটকারের ধাক্কায় অজ্ঞাত এক নারী নিহত পাঁচদোনা কেন্দ্রে নকলমুক্ত পরিবেশে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত মনোহরদীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত সাস নরসিংদীর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয় গাঁজীপুরের গভীর বনে নক্ষত্রবাড়ী রিসোর্টে ভেজাল খাবার বিক্রেতাদের আইনের আওতায় এনে শাস্তি দিতে হবে -আসমা সুলতানা নাসরীন বই মেলায় পাওয়া যাচ্ছে নূরুল ইসলাম নূরচানের তিন বই বেলাবতে কৃষি ব্যাংক কর্তৃক গ্রাহকদের সাথে মতবিনিমিয় সভা অনুষ্ঠিত মাধবদীতে ১৩ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

নরসিংদীতে অপহরণকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, August 27, 2020
  • 317 বার দেখা হয়েছে

গ্রামীণ দর্পণ ডেস্ক: নরসিংদীতে আন্তঃজেলা অপহরণকারী চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। রবিবার (২৩ আগস্ট) তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো নারায়ণগঞ্জ এর আড়াইহাজার উপজেলার ছনপাড়া গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে নুরুল ইসলাম (৫০) ও নরসিংদীর মাধবদী থানার পাকুরিয়া গ্রামের নুরুল ইসলামের স্ত্রী মোসা, জরিনা আক্তার সাথী (৩০)।
গোয়েন্দা পুলিশ জানায়, সদর উপজেলার পাঁচদোনা বাজারের রিতু মেডিকেল হল নামে একটি ঔষধের দোকানী রিতু সিংহ প্রতিদিনের ন্যায় শনিবার ২২ আগস্ট বাড়ি থেকে দোকানে আসেন এবং ব্যবসার কার্যক্রম পরিচালনা করেন। ঐদিন রাত ৯ টায় রিতু সিংহের কাকাতো ভাই মিঠুন সিংহের বন্ধুর মোবাইল নম্বরে রিতু সিংহের মোবাইল নম্বর হতে ফোন আসে। ফোনে জানানো হয় রিতু সিংহ অজ্ঞাতনামা লোকের নিকট আটক আছে এবং ১ লক্ষ টাকা মুক্তিপণ দিলে তাকে মুক্তি দিবে, নতুবা মেরে ফেলবে।
ঘটনাটি মিঠুন সিংহ অবগত হয় এবং মোবাইলে যোগাযোগ করলে অপহরণকারীরা রিতুকে মারপিট করে কান্নার শব্দ শোনায়। পরবর্তীতে রিতুর আত্মীয়স্বজন অপহরণকারীদের দেওয়া বিকাশ নম্বরে ৩৫ হাজার টাকা মুক্তিপণ দিলেও তারা রিতু সিংহকে মুক্তি দেয়নি। পরিবারের লোকজন নিজেরা চেষ্টা করে ব্যর্থ হয়ে পরদিন রবিবার (২৩ আগস্ট) সকালে নরসিংদীর পুলিশ সুপার কার্যালয়ে উপস্থিত হয়ে অপহরণের বিষয়টি মৌখিকভাবে অবগত করেন।
মৌখিক অভিযোগের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার এসআই জাকারিয়া আলম তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীদের অবস্থান শনাক্ত করে পাঁচদোনা মোড় এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় আসামীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহৃত রিতুর সাথে থাকা মোবাইল সেট, জাতীয় পরিচয়পত্র, ডাচ বাংলা ব্যাংকের এটিএম কার্ড রেখে রবিবার (২৩ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় কাকশিয়া এলাকায় রিতুকে ছেড়ে পালিয়ে যায়।
পরবর্তীতে এসআই জাকারিয়া আলম অপহরণের শিকার রিতুকে নিয়ে মাধবদী থানার পাকুরিয়া এলাকায় অভিযান পরিচালনা করেন এবং বিকেল ৪ টায় অপহরণ ঘটনায় জড়িত আন্তঃজেলা অপহরণ চক্রের সদস্য নুরুল ইসলাম ও মোসা. জরিনা আক্তারকে গ্রেফতার করেন। এ সময় আসামীদের দখল হতে লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়।
অপহরণের শিকার রিতু সিংহ জানায়, অপহরণকারী চক্রের মহিলাটি রং নম্বরে কথা বলে ফুসলিয়ে কৌশলে তার বাড়িতে নিয়ে তাকে আটক করে রাখে। এ সময় মহিলার সাথের অপহরণকারী চক্রের অপর সদস্যরা মারপিট করে এবং মুক্তিপণ আদায় করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন