1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
March 28, 2024, 3:18 pm
সর্বশেষ সংবাদ
আপনার দৈনন্দিন জীবনকে আরও রঙিন করে তুলতে গ্যালাক্সি এ১৫ ৫জি পাওয়া যাবে দুর্দান্ত রঙ ও ডিজাইনে প্রাইস শুরু ৩১,২৯৯ টাকা থেকে! দেশের বাজারে ইনফিনিক্সের নোট ৪০ সিরিজ নবীনগরে পুকুর থেকে কচুরিপানা তুলতে গিয়ে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু! চীনে বাংলাদেশের স্বাধীনতা দিবস উদযাপন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা বেলাবতে পূর্ব শত্রুতার জেরে স্বাস্থ্য সহকারীকে পিটিয়ে আহত, থানায় অভিযোগ ঈদে যাতায়াতে দুর্ভোগ, হয়রানি, ভাড়া নৈরাজ্য ও সড়ক দুর্ঘটনা কমাতে ঈদের ছুটি ০২ দিন বাড়ানোর দাবি যাত্রী কল্যাণ সমিতির গ্যালাক্সি এ১৫ ৫জি – দুর্দান্ত সব ফিচার ও অসাম ডিসপ্লে নিয়ে স্যামসাং গ্যালাক্সি এ সিরিজের নতুন চমক বাজারে নরসিংদীতে পিবিআই’র প্রেস রিলিজ গাইডলাইন ও ভিডিও এডিটিং কর্মশালা পলাশে ঘরে ঢুকে গৃহিনীকে গলাকেটে হত্যা পলাশে পুলিশের মাস্ক পড়ে অভিনব কায়দায় বাইক ছিনতাই

শিবপুরের নবাগত ইউএনও, এসিল্যান্ড ও নির্বাচন অফিসারকে বরণ

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Saturday, September 5, 2020
  • 300 বার দেখা হয়েছে

শিবপুর প্রতিনিধি: নরসিংদীর শিবপুরে নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কাবিরুল ইসলাম খান, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শ্যামল চন্দ্র বসাক ও উপজেলা নির্বাচন অফিসার ফারজানা আবেদীনকে বরণ করা হয়েছে। বুধবার (২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে তাদের বরণ করা হয়। বরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হারুনুর রশিদ খান। অনুষ্ঠানে অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঞা রাখিল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, ভাইস চেয়ারম্যান শরীফ সারোয়ার ভূঞা জুয়েল, উপজেলা প্রকৌশলী তোফাজ্জল হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সাইফুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা দ্বীন মোহাম্মদ, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ বিন সাদেক, মাছিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হারিস রিকাবদার, আয়ুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান সরকার, দুলালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেরাজ আহম্মেদ, পুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার হাসান উল সানি এলিছ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হালিম সিকদার সহঅন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উলে¬খ্য মঙ্গলবার (১ সেপ্টেম্বর) ইউএনও মোহাম্মদ কাবিরুল ইসলাম ও বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) ও ১৩ আগষ্ট উপজেলা নির্বাচন অফিসার ফারজানা আবেদীন যোগদান করেন।
অনুষ্ঠানে উলে¬খিত নবাগত তিন কর্মকর্তাকে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হারুনুর রশীদ খানসহ অন্যান্য জনপ্রতিনিধিবৃন্দ।
এর আগে নতুন ইউএনও মোহাম্মদ কাবিরুল ইসলাম খান মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার ইউএনও ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন