1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 25, 2024, 8:29 am

এমপির বিরুদ্ধে মামলার প্রতিবাদে নরসিংদীতে সংবাদ সম্মেলন

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, September 6, 2020
  • 371 বার দেখা হয়েছে

গ্রামীণ দর্পণ ডেস্ক: সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্যের অভিযোগ এনে নরসিংদী সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি মোহাম্মদ নজরুল ইসলাম হিরুর বিরুদ্ধে মামলা দায়ের করার প্রতিবাদ জানিয়েছে দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা। শনিবার (০৫ সেপ্টেম্বর) জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এক সংবাদ সম্মেলনে এ প্রতিবাদ জানানো হয়।
সংবাদ সম্মেলনে জেলার ৫ জন উপজেলা পরিষদ চেয়ারম্যান, ১১ জন ইউপি চেয়ারম্যান, ৮ জন পৌর কাউন্সিলরসহ ৪৬ জন দলীয় পদধারী ও জনপ্রতিনিধি স্বাক্ষরিত লিখিত বক্তব্য পাঠ করেন নরসিংদী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক সফর আলী ভূঁইয়া।
সংবাদ সম্মেলনে জানানো হয়, শোক দিবসের অনুষ্ঠানে সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্যের অভিযোগ এনে ২৬ আগস্ট বুধবার নরসিংদীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মোহাম্মদ মোস্তাক আহাম্মদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে আগামী ১২ অক্টোবরের মধ্যে নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিল করতে আদেশ দেন।
উক্ত মামলাকে মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক আখ্যা দিয়ে নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। সংবাদ সম্মেলনে দলীয় নেতাকর্মীরা আগামী ৭ দিনের মধ্যে মামলার বাদীকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার নেপথ্যের চক্রান্তকারীদের খুঁজে বের করার দাবি জানান। অন্যথায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন কঠোর কর্মসূচি গ্রহণের হুঁশিয়ারি দেন। এ সময় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন