1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 25, 2024, 4:11 pm

নরসিংদীতে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, October 20, 2020
  • 445 বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার: ১৯ অক্টোবর (সোমবার) ডিবি নরসিংদীর এসআই তাপস কান্তি রায়, এসআই নূরে আলম হোসাইন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ নরসিংদী মডেল থানা এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ও ২৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।


এসআই তাপস কান্তি রায়, এএসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে নরসিংদী মডেল থানাধীন সাটিরপাড়া (বকুলতলা) সাইদুর ষ্টোরের সামনে হতে তালিকাভুক্ত ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। আসামীরা হলো: (১) সাজ্জাদ (২৩), পিতা: মনির হোসেন, সাং- চৌয়ালা, (২) সুজন (২০), পিতা: মৃত নাজিম উদ্দিন, (৩) জাকির হোসেন (২১), পিতা: ফজলু মিয়া, (৪) জুয়েল (২০), পিতা: মৃত মোহাম্মদ আলী, সাং- সাটিরপাড়া, থানা ও জেলা- নরসিংদী। তাদের কাছে থেকে ২০০ (দুইশত) পিস ইয়াবাসহ উদ্ধার করা হয়।
এসআই নূরে আলম হোসাইন, এএসআই আবুল কালাম আজাদ ও সঙ্গীয় ফোর্সসহ নরসিংদী মডেল থানাধীন হাজীপুর এলাকা হতে চিহ্নিত মাদক ব্যবসায়ী ফয়সাল মিয়াকে ৭০ (সত্তর) পিস ইয়াবাসহ গ্রেফতার করেন। উদ্ধারকৃত মাদকদ্রব্য ২৭০ (দুইশত সত্তর) পিস ইয়াবা ট্যাবলেট মূল্য ৮১,০০০/= (একাশি হাজার) টাকা।
গ্রেফতারকৃত আসামী সাজ্জাদের বিরুদ্ধে ইতোপূর্বে ০৯ টা মাদক মামলা, আসামী সুজনের বিরুদ্ধে ইতোপূর্বে ০৩ টি মাদক মামলা আছে। এ সংক্রান্তে সংশ্লিষ্ট থানায় পৃথক পৃথক এজাহার দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন