1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 24, 2024, 4:25 am

পলাশে মালবাহী কাভার্ড ভ্যান-লেগুনার সংর্ঘষে ৪ জন নিহত

আল-আমিন মিয়া
  • পোস্টের সময় Saturday, July 17, 2021
  • 382 বার দেখা হয়েছে

নরসিংদীর পলাশে মালবাহী কাভার্ড  ভ্যান ও লেগুনার সংর্ঘষে শিশুসহ চার জন নিহত হয়েছে। এছাড়া এ ঘটনায় আহত হয়েছে লেগুনার আরও চার যাত্রী। শুক্রবার দুপুরে উপজেলার পাঁচদোনা-ঘোড়াশাল মহাসড়কের চাকশাল নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজ চালায়। দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। নিহতরা হলেন, লেগুনা চালক ও তিন যাত্রী। এদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গিয়েছে। তারা হলেন, লেগুনা চালক আমান মিয়া, গাজীপুরের কালীগঞ্জের দক্ষিণ সোমগ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে চাঁন মিয়া (৫৫) ও সুনামগঞ্জ জেলার দোহার থানার সাইফুল ইসলামের ছেলে আল-আমিন মিয়া (১০)। বিষয়টি নিশ্চিত করেন মাধবদী থানার এসআই বেলাল হোসেন হোসেন।


পুলিশ জানায়, দুপুরে পাচঁদোনা থেকে যাত্রীবাহী লেগুনাটি পলাশের ঘোড়াশালের দিকে যাচ্ছিল। লেগুনাটি পাঁচদোনা-ঘোড়াশাল মহাসড়কের চাকশাল নামক স্থানে পৌঁছালে অপরদিক থেকে আসা মালবাহী একটি কাভার্ড   ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে লেগুনাটিকে চাপা দেয়। এসময় লেগুনাটি ছিটকে সড়কের পাশে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই লেগুনাচালক ও দুই যাত্রী নিহত হয়। আহত হয় আরও চারজন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। সেখানে গুরুত্বর আহত আরও এক নারীর মৃত্যু হয়।


মাধবদী থানার ওসি সৈয়দুজ্জামান জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর কাভার্ড ভ্যান চালক পালিয়ে গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন