1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 19, 2024, 2:41 pm
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা কক্সবাজারের পর্যটন সম্ভাবনা স্মার্ট বাংলাদেশ:  খেলাধুলা করে কেউ খালি হাতে ফিরে যায় না আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন মাধবদীর নুরালাপুরে ভূমি দস্যু ও মামলাবাজ আনজত আলীর অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণ

নরসিংদীতে ঈদ উপহার প্রদান অব্যাহত সদরে মোবাইল কোর্টে জরিমানা আদায় ৪,৫০০ টাকা

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Monday, July 19, 2021
  • 355 বার দেখা হয়েছে

হলধর দাস: করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে নরসিংদী জেলা প্রশাসক ও  জেলা ম্যাজিস্ট্রেট আবু নঈম মোহাম্মদ মারুফ খান এর তত্বাবধানে রবিবার (১৮জুলাই ২০২১) নরসিংদী সদরে আরডিসি শ্যামল কুমার বসাক এর নেতৃত্বে পরিচালিত মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।  মোবাইল কোর্ট বিধিনিষেধ অমান্য করার দায়ে ৬ জনের বিরুদ্ধে দায়ের করা ৬টি মামলায় চার হাজার পাঁচশত  টাকা অর্থদন্ড আদায় করেন।

লক ডাউন বাস্তবায়নে ৬টি উপজেলার  নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি) এবং জেলা প্রশাসকের কার্যালয় এর নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ করোনা ভাইরাস সংক্রমণ রোধকল্পে  মোবাইল কোর্ট পরিচালনা করে আসছেন।

মোবাইল কোর্ট পরিচালনাকালে বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি এবং বাংলাদেশ পুলিশ সহযোগিতা করেন।

অপরদিকে, জেলা প্রশাসনের হটলাইন ৩৩৩ নম্বরে প্রাপ্ত কলের মধ্য থেকে যাচাইবাছাই শেষে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। ত্রাণ সরবরাহের জন্য দায়িত্বপ্রাপ্ত টিম ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের আবাসস্থল বা আবাসস্থলের নিকটস্থ স্থানে তাঁদের হাতে উল্লেখিত উপহারসামগ্রী হস্তান্তর করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন