1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 19, 2024, 4:26 pm
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা কক্সবাজারের পর্যটন সম্ভাবনা স্মার্ট বাংলাদেশ:  খেলাধুলা করে কেউ খালি হাতে ফিরে যায় না আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন মাধবদীর নুরালাপুরে ভূমি দস্যু ও মামলাবাজ আনজত আলীর অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণ

বেলাবতে ১ দিনের ব্যবধানে দুই খুন

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Monday, January 24, 2022
  • 630 বার দেখা হয়েছে

বেলাব প্রতিনিধি: নরসিংদীর বেলাবতে গত ২০ জানুয়ারী বৃহস্পতিবার রাত ১২টায় বেলাব উপজেলার দুলালকান্দি নামক স্থানে দুর্বৃত্তদের ছুরির আঘাতে রিপন মিয়া নামে এক অটো চালক খুন হয়। ঠিক ১ দিন পরই ২২ জানুয়ারী সকালে উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের চরছায়েট গ্রামে খুন হয় আরেক ১৭ বছর বয়সী অজ্ঞাত নামা এক কিশোর। প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল শনিবার সকাল সাড়ে ১০ টায় চর ছায়েট এলাকার জামাল মিয়ার কলাবাগানে একটি লাশ পড়ে থাকতে দেখে বেলাব থানা পুলিশকে খবর দিলে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মুখবাঁধা ও চোখ উপড়ানো অবস্থায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এলাকাবাসির ধারনা নিহত কিশোর অটোচালক বা শ্রমিক হতে পারে। রাতের কোন সময় দুর্বৃত্তরা নির্জন কলাবাগানে কিশোরকে হত্যা করে লাশ ফেলে যেতে পারে।
বেলাব থানার ওসি মোঃ শাফায়েত হোসেন পলাশ বলেন এ ব্যাপারে কিছুই বলা যাচ্ছেনা। নিহতের পরিচয় পাওয়া যায়নি। তবে দুলালকান্দি গ্রামে খুন হওয়া রিপন ও আজকের অজ্ঞাত লাশের হত্যাকান্ডের মধ্যে কোন মিল নেই। আমরা তদন্ত করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন