1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 20, 2024, 5:22 am
সর্বশেষ সংবাদ
নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা কক্সবাজারের পর্যটন সম্ভাবনা স্মার্ট বাংলাদেশ:  খেলাধুলা করে কেউ খালি হাতে ফিরে যায় না আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন

মনোহরদী ও বেলাবতে কেন্দ্রীয় যুবলীগ এর সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ মাজহারুল ইসলাম এর মাহে রমজান উপলক্ষ্যে ২৪০০ কোরআন শরিফ বিতরন

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, March 26, 2023
  • 332 বার দেখা হয়েছে

 

ডেস্ক রিপোর্ট: কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-৪ (মনোহরদী – বেলাব) আসনের বাংলাদেশ আওয়ামী থেকে মনোনয়ন প্রত্যাশী কাজী মোঃ মাজহারুল ইসলাম তাঁর নিজ নির্বাচনী এলাকায় মার্চ মাসের প্রথম সপ্তাহ হতে জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদরাসা ও এতিমখানায় পাতুরদিয়া, দৌলতপুর ইউনিয়ন হতে পবিত্র আল কুরআন শরীফ বিতরণ কার্যক্রম শুরু করেন।

তিনি মনোহরদী ও বেলাব উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ও বিভিন্ন গ্রামে অবস্থিত প্রায় সবগুলো মাদ্রাসায় ২৪০০ কুরআন শরীফ নিজ হাতে দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে বিতরণ করেন।


এ প্রসঙ্গে কাজী মোঃ মাজহারুল ইসলাম বলেন, ‘আমার ব্যক্তিগত উদ্যোগে দীর্ঘদিন ধরে অসহায় দরিদ্র মহিলা যারা সেলাইয়ের কাজ জানে তাদের সেলাই মেশিন, অসহায় পঙ্গু, পক্ষাঘাত ও প্রতিবন্ধীদের হুইল চেয়ার প্রদান করি, শীতকালে গরিব দুস্থ অসহায় মানুষের শীতবস্ত্র ও কম্বল, ঈদের সময় প্রয়েজনীয় ঈদ সামগ্রী বিতরণ করে আসছি, মসজিদ, মাদারাসায় আর্থিক সহায়তা করছি, অসহায় রোগিদের চিকিৎসার ব্যাবস্থা করে দিয়েছি, হিন্দু ভাইদের মন্দির আর্থিক অনুদান দিয়েছি। এছাড়াও আমি, আমার পরিবার ও আামার কর্মীরা জীবন বাজী রেখে করোনাকালীন সময়ে কর্মহীন মানুষদের বাড়িতে বাড়িতে গিয়ে চাল, ডাল ও বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী, সেনিটেশন সামগ্রী ও মাক্স প্রদান করেছি। তিনি বলেন মনোহরদী-বেলাব উপজেলার জনগনের সাথে সদা সর্বদা ছিলাম, আছি ও থাকব। নিজের ও পরিবারের আর্থিক সচ্ছলতার জন্য রাজনীতি করি না, সাধারন জনগনের জন্য রাজনীতি করি। আমি নিতে আসিনি, দিতে এসেছি। আমি দলমত নির্বিশেষে সবার দোয়া চাই, সহযোগিতা ও ভালবাসা চাই”।
প্রসঙ্গত উল্লেখ্য যে, কাজী মোঃ মাজহারুল ইসলাম গত দেড় বছরে মনোহরদী-বেলাব উপজেলায় অসহায় গরীব দুস্থ মহিলাদেরকে ১২০ টি সেলাই মেশিন, প্রতিবন্ধীদেরকে ১৩০ টি হুইল চেয়ার বিতরন করেছেন। তিনি জানান সেলাই মেশিন, হুইল চেয়ার বিতরন অব্যাহত থাকবে। মনোহরদী ও বেলাব উপজেলায় প্রায় দশ হাজারের অধিক বঙ্গবন্ধুর আত্মজীবনী বই উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সহ দলীয় নেতাকর্মীদের, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সমাজের বিভিন্ন স্তরের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের মাঝে বিতরণ করেছেন। গত ১৫ বছরে দুই উপজেলায় দরিদ্র জনগোষ্ঠীকে প্রায় ১৫০০০ হাজার শীত বস্ত্র, কম্বল বিতরন করেন। করোনা কালিন সময় ৬০০০/৭০০০ জনকে খাদ্য সামগ্রী, সেনিটেশন সামগ্রী ও মাক্স বিতরন করেন। বিভিন্ন মসজিদ, মাদরাসায়, মন্দির অনুদান দিয়ে যাচ্ছেন। অসহায় রোগিদের চিকিৎসা সহায়তা দিয়ে যাচ্ছেন। কাজী মোঃ মাজহারুল ইসলাম জানান তাঁর এ সকল মানবিক কার্যক্রম আগামীতেও চলমান থাকবে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন