1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
March 28, 2024, 3:52 pm
সর্বশেষ সংবাদ
আপনার দৈনন্দিন জীবনকে আরও রঙিন করে তুলতে গ্যালাক্সি এ১৫ ৫জি পাওয়া যাবে দুর্দান্ত রঙ ও ডিজাইনে প্রাইস শুরু ৩১,২৯৯ টাকা থেকে! দেশের বাজারে ইনফিনিক্সের নোট ৪০ সিরিজ নবীনগরে পুকুর থেকে কচুরিপানা তুলতে গিয়ে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু! চীনে বাংলাদেশের স্বাধীনতা দিবস উদযাপন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা বেলাবতে পূর্ব শত্রুতার জেরে স্বাস্থ্য সহকারীকে পিটিয়ে আহত, থানায় অভিযোগ ঈদে যাতায়াতে দুর্ভোগ, হয়রানি, ভাড়া নৈরাজ্য ও সড়ক দুর্ঘটনা কমাতে ঈদের ছুটি ০২ দিন বাড়ানোর দাবি যাত্রী কল্যাণ সমিতির গ্যালাক্সি এ১৫ ৫জি – দুর্দান্ত সব ফিচার ও অসাম ডিসপ্লে নিয়ে স্যামসাং গ্যালাক্সি এ সিরিজের নতুন চমক বাজারে নরসিংদীতে পিবিআই’র প্রেস রিলিজ গাইডলাইন ও ভিডিও এডিটিং কর্মশালা পলাশে ঘরে ঢুকে গৃহিনীকে গলাকেটে হত্যা পলাশে পুলিশের মাস্ক পড়ে অভিনব কায়দায় বাইক ছিনতাই

নরসিংদীতে ইয়াবাসহ ইউপি সদস্য গ্রেফতার

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, April 5, 2023
  • 291 বার দেখা হয়েছে
এম. ওবায়েদুল কবীর:
নরসিংদীর মাধবদীতে ইয়াবাসহ আতাউর রহমান (৩২) নামে এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৪ এপ্রিল) বিকেলে সদর উপজেলার সাহেপ্রতাপ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৫০০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।  তাকে গ্রেফতারের খবর এলাকায় পৌঁছুলে খুশিতে তারা মিষ্টি বিতরণ করে।
গ্রেফতারকৃত আতাউর রহমান  সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য। সে এলাকার একজন চিহ্নিত মাদক ব‍্যবসায়ী বলে জানা গেছে।
পুলিশ জানায়,  সাহেপ্রতাপ এলাকা দিয়ে ইয়াবার একটি বড় চালান প্রবেশ করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই এলাকায় পুলিশী অভিযান চালায়। অভিযানে পুলিশ ইউপি সদস‍্য আতাউরকে ইয়াবাসহ গ্রেফতার করে। এ সময় তার শরীর তল্লাশী করে ৫০০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানায়, সে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার অত্যাচারে এলাকার সবাই অতিষ্ট ছিল। ক্ষমতার দাপটের কারণে তার বিরুদ্ধে কথা বলতে পারতোনা।
স্থাসীয়রা বাসিন্দা মো: ইমতিয়াজ রহমান বলেন, আতাউর ইউপি সদস্যের হওয়ায় এলাকায় দাপট দেখিয়ে এবং ক্ষমতার প্রভাব খাটিয়ে  দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ব্যবসা, চুরি, ডাকাতি, রাহাজানি ও ভূমিদস্যুতা করে সাধারন ইউনিয়নবাসীকে হয়রানি করে আসছে। তাকে আইনের আওতায় এনে সঠিক বিচারের দাবি জানাচ্ছি । তার গ্রেফতারের খবর পেয়ে আমরা এলাকায় মিষ্টি  বিতরণ করেছি।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) রকিবুজ্জামান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাকে  মাদকসহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা, মাদক, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। গ্রেফতারের পর তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন