1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 18, 2024, 11:50 pm
সর্বশেষ সংবাদ
আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন মাধবদীর নুরালাপুরে ভূমি দস্যু ও মামলাবাজ আনজত আলীর অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণ রায়পুরায় বজ্রপাতে একজন নিহত নরসিংদী পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চুর সফলতার ৩ বছর উৎযাপন শিবপুরে সৎ মায়ের নির্যাতনে শিকার ৩ ভাই ঘর ছাড়া মেলায় দৌলতপুর ইউপি সদস্যের জুয়ার আসর!!

পলাশে চোরাই তিন-টি সিএনজিসহ আন্ত:জেলা চোর চক্রের তিন সদস্য গ্রেপ্তার

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Saturday, April 8, 2023
  • 279 বার দেখা হয়েছে

আল-আমিন মিয়া
নরসিংদীর পলাশে ৩টি চোরাইকৃত সিএনজি অটোরিকশাসহ আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার রাতে পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের ঝালঘাটা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, বাহ্মনবাড়ীয়ার কলামুরি গ্রামের রজব আলীর ছেলে রফিকুল ইসলাম (৬০), নবীনগর উপজেলার খোকা মিয়ার ছেলে আল-আমিন (২৮) ও একই এলাকার আব্দুল হাই মিয়ার ছেলে উজ্জল মিয়া (৩৪)। শনিবার সকালে পলাশ থানায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন স্থান থেকে সিএনজি অটোরিকশা চুরি করে আসছিল। শুক্রবার (৭ এপ্রিল) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, চোরাইকৃত সিএনজি অটোরিকশা উপজেলার গজারিয়া ইউনিয়নের চরসিন্দুর টু ইটাখোলা আঞ্চলিক সড়কের ঝালঘাটা বাজার দিয়ে যাচ্ছে।

পরে সেখানে জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস টিম দিয়ে অভিযান পরিচালনা করা হয়। এসময় তিনটি চোরাইকৃত সিএনজি অটোরিকশাসহ রফিকুল ইসলাম, আল-আমিন ও উজ্জল মিয়াকে হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হই। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ইতিপূবেই বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে জানিয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী আরও বলেন, চোরইকৃত সিএনজি অটোরিকশা গুলোর মালিকদের পরিচয় জানার চেষ্টা চলছে।এছাড়া গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পলাশ থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে। এসময় সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবুল বাসার পিপিএম,পলাশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইলিয়াছ ও পলাশ থানার পরিদর্শক (তদন্ত) এমদাদুল হক প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন