1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
March 29, 2024, 11:01 am
সর্বশেষ সংবাদ
বিএটি বাংলাদেশের ৫১তম এজিএম অনুষ্ঠিত অসতর্ক পারাপারের সময় রেললাইনে পা দিতেই ট্রেনের ধাক্কায় মৃত্যু দ্বিতীয় দিনের মতো ইফতার বিতরণ করলেন আসাদুজ্জামান আসাদ মানুষের অধিকার আদায়ে রাজপথে থাকবো: ড.মঈন খান রায়পুরার বারৈচা বাসস্ট্যান্ড রোড যেন মরণ ফাঁদ সামান্য বৃষ্টিতে রাস্তা পুকুরে পরিণত মুক্তিযুদ্ধের অন্যতম বিরাঙ্গানাদের সম্মাণনার দাবী আপনার দৈনন্দিন জীবনকে আরও রঙিন করে তুলতে গ্যালাক্সি এ১৫ ৫জি পাওয়া যাবে দুর্দান্ত রঙ ও ডিজাইনে প্রাইস শুরু ৩১,২৯৯ টাকা থেকে! দেশের বাজারে ইনফিনিক্সের নোট ৪০ সিরিজ নবীনগরে পুকুর থেকে কচুরিপানা তুলতে গিয়ে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু! চীনে বাংলাদেশের স্বাধীনতা দিবস উদযাপন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

মাধবদীতে বিএনপির শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে পুলিশী বাঁধা

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, April 9, 2023
  • 286 বার দেখা হয়েছে

সংবাদদাতা:
গতকাল ৮ এপ্রিল মাধবদীস্থ গরুর হাটের চরকা চত্ত্বরে তেল, গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের অস্থিতিশীলতা তৈরি জন্য এবং অবৈধ সরকারের বিরুদ্ধে কেন্দ্রীয় কর্মসূচির আওতায় নরসিংদী সদর উপজেলা ও মাধবদী পৌরসভা বিএনপির শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে অযাচিত ভাবে মাধবদী থানা পুলিশ বাঁধা প্রধান করে।
জানা যায় উক্তদিন দুপুর ২ টায় পূর্ব নির্ধারিত কর্মসূচি ছিলো এটি। ১২ টার পর থেকেই বিভিন্ন ইউনিয়ন ও মাধবদী পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে নেতা কর্মীরা জড়ো হতে থাকে। সদর উপজেলার আহ্বায়ক আবু ছালেহ চৌধুরীর সভাপতিত্বে আহুত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেব উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি জননেতা খায়রুল কবির খোকন। বক্তব্য রাখেন জেলা যুবদলের আহ্বায়ক মহসীন হোসেন বিদ্যুৎ, মাধবদী পৌরসভা বিএনপির সভাপতি আমান উল্লাহ আমান প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্য চলাকালীন সময়ে মাধবদী থানা পুলিশ অকস্মাৎ আক্রমণে জনসভায় রূপ নেয়া অবস্থান কর্মসূচি ছত্রভঙ্গ হয়ে যায়। এ সময় নেতা কর্মীরা দিগি¦ককশুণ্য ছুটে গা ঢাকা দেয়।
পুলিশের এ বৈরী আচরণে বিএনপির নেতারা বলেন ফ্যাসিবাদী সরকারের পক্ষে এর চেয়ে বেশী কিছু আশা করা যায় না। এদিকে মাধবদী থানা পুলিশ বলেন বিএনপির এ কর্মসূচিতে পুলিশ প্রশাসনের অনুমতি ছিলো না। বিশৃঙ্খলা এড়াতে পুলিশ কেবল তাদের অফসিয়াল ডিউটি করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন