আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৎপর মাধবদী থানা পুলিশ

0
129
SONY DSC

মাধবদী প্রতিনিধি: আসন্ন ২৩ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিশেষ পরিকল্পনার অংশ হিসেবে তৎপরতা বাড়িয়েছে মাধবদী থানা পুলিশ।
ইতোমধ্যে মাধবদী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু তাহের দেওয়ানের নির্দেশে মাঠ পর্যায়ে তল্লাশি, মোটর সাইকেল মহড়াসহ নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘœ করতে বেশ কিছু উদ্যোগ নেওয়া হয়েছে পুলিশের পক্ষ থেকে। সংশ্লিষ্ট সূত্র জানায়, বিএনপি ও জামায়াতের মাঠপর্যায়ের নেতাদের পাশাপাশি আন্ডারওয়ার্ল্ডের সন্ত্রাসীদের তালিকা করারও নির্দেশ দেওয়া হয়েছে। জ্বালাও-পোড়াও মামলার পলাতক আসামীদের ধরতে বিশেষ পদক্ষেপ নেওয়া হয়েছে। নির্বাচন সামনে রেখে দেশের শান্ত পরিবেশ যাতে অশান্ত না হয় সে জন্য যেকোনো ধরণের সরকার বিরোধী আন্দোলন মোকাবেলার কৌশল নিয়ে হোমওয়ার্ক শুরু করেছে পুলিশ। রাজপথের আন্দোলনে যেকোনো ধরণের নাশকতামূলক কর্মকান্ড ঠেকাতে মাধবদী থানা পুলিশ বিশেষ ভূমিকা রাখবে বলে জানা গেছে।
মাধবদী থানার সেকেন্ড অফিসার এস.আই. মিজানুর রহমান জানান, সারা দেশের পুলিশকে দেওয়া হয়েছে বিভিন্ন দিকনির্দেশনা। বিভিন্ন মাত্রার অপরাধীদের ধরতে আমরা বিশেষ অভিযান শুরু করেছি। নির্বাচনকে ঘিরে যাতে কেউ নাশকতা না করতে পারে সে জন্য মাঠে নামার নির্দেশনা রয়েছে। মহড়ায় অংশ নেয় এসআই মিজান, এসআই সুবল, এসআই রাজ্জাক, এসআই জাহাঙ্গীর, এসআই ইফতেখার, এএসআই শামিম, এএসআই বিল্লাল, এএসআই রহমত, কম্পিউটার অপারেটর মো. সালাহউদ্দিনসহ অন্যান্যরা।

161 total views, 3 views today

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here