মাধবদী প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নরসিংদী সদর উপজেলায় আওয়ামীলীগের মনোনয়ন যাকেই দিবে, তার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানানেল মাধবদী পৌরসভার মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক। তিনি শনিবার রাতে মাধবদী ক্লাব লিমিটেড’র ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি আরো বলেন, মাধবদীর মানুষ প্রকৃত ব্যবসায়ি এ শহরের সবাই দলমত নির্বিশেষে উপজেলা নির্বাচনে এবার একজন দক্ষ বিচক্ষণ ব্যক্তিকে চেয়ারম্যান হিসেবে উপহার স্বরূপ দেখবে।
ক্লাবের সভাপতি আল-আমিন প্রধান ভূঁইয়ার সভাপতিত্বে এ টুর্নামেন্টের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা নির্বাচনে মনোনয়ন প্রত্যাশি আলহাজ্ব সফর আলী ভূঁইয়া। বিশেষ অতিথি ছিলেন, মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান, মাধবদী শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সালাউদ্দিন আহম্মেদ, নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ঘোড়াশাল জোনাল অফিসের ওয়ারিং ইন্সপেক্টর মোহাম্মদ আল-আমিন মিয়া।
ক্লাবের ক্রীড়া সম্পাদক আব্দুলাহ আল মামুন এর পরিচালনায় আয়োজিত এ টুর্নামেন্টে ওয়াসিম ও ছবির জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় অত্র ক্লাবে সাধারণ সম্পাদক তাকের ও আব্দুল্লাহ আল মামুন জুটি। অতিথিবৃন্দরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

417 total views, 6 views today