ড. কামাল বাংলাদেশে নষ্ট রাজনীতির প্রবক্তা: কাদের

0
70

গ্রামীণ দর্পণ ডেক্সঃ- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সাংবাদিকদের ‘খামোশ’ বলে ড. কামাল যে দাম্ভিকতা প্রকাশ করেছেন তাতে তিনি প্রমাণ করেছেন যে তিনি বাংলাদেশে নষ্ট রাজনীতির প্রবক্তা।

শনিবার ফেনী থেকে নিজের নির্বাচনী এলাকায় যাওয়ার পথে দাগনভূঞায় সড়ক প্রশস্তকরণ কাজের অগ্রগতি পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, পুরোনো পাকিস্তানিদের ‘খামোশ’ শব্দটি ব্যবহার করে ড. কামাল প্রমাণ করলেন, তিনি তার স্বরূপ ঢাকতে পারেননি। তিনি মুখে নীতি কথা বললেও তার আসল রূপ উন্মোচিত হয়ে গেছে। বয়স বেড়ে গেলে মানুষের শরীরের শক্তি কমে যায় আর মুখের জোর বেড়ে যায়। সে কারণেই ড. কামাল এমনটা করেছেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের আরও বলেন, সারাদেশে নৌকার গণজোয়ার দেখে বিএনপি ও ঐক্যফ্রন্ট বেসামাল হয়ে উঠেছে। আর সে কারণে ড. কামাল বেপরোয়া চালকদের চেয়েও বেপরোয়া ব্যবহার করেছেন।

বিএনপির উদ্দেশে তিনি বলেন, ‘দেশে এখন নৌকার গণজোয়ার, আর ধানের শীষের গণভাটা চলছে। নৌকার এ জোয়ার দেখে বিএনপি নির্বাচনী পরিস্থিতি অস্থিতিশীল করতে চাইছে। এ পর্যন্ত তাদের হামলায় নোয়াখালীতে একজন ও ফরিদপুরে একজন প্রাণ হারিয়েছেন। তারা দুজনই আওয়ামী লীগের কর্মী।’

দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির জন্য ঐক্যফ্রন্টকে দায়ী করে সেতুমন্ত্রী বলেন, তারা পল্টনে পুলিশের ওপর হামলা করে এ সন্ত্রাসী কর্মকাণ্ডের উদ্বোধন করেছেন। তারা নিজেরা নিজেদের সাথে গন্ডগোল করে সংবাদ তৈরি করতে চাইছে।

নির্বাচনের পরিবেশ নিয়ে বিএনপির অভিযোগের ব্যাপারে তিনি বলেন, এসব অভিযোগ অসহায়ের সংলাপ।

মন্ত্রী বলেন, দাগনভূঞা থেকে চৌধুরী হাট পর্যন্ত রাস্তা প্রশস্তকরণের কাজটি দীর্ঘদিন পরে হলেও সুগম হয়েছে। ইতিমধ্যে রাস্তা প্রশস্তকরণে জায়গার মালিকদের ক্ষতিপূরণ বাবদ ১০ কোটি টাকা দিয়েছে সড়ক ও জনপদ বিভাগ।

এসময় দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতনসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সূত্রঃ- ইউএনবি

210 total views, 3 views today

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here