পলাশ প্রতিনিধি: সাউথ আফ্রিকার এক সন্ত্রাসী নরসিংদীর পলাশ উপজেলার অনিককে (২২) শরীরে আগুন লাগিয়ে হত্যা করার সংবাদ পাওয়া গেছে। ঘোড়াশাল পৌর শহরের কুড়াইতলী এলাকার অহেদ আলীর পুত্র নিহত অনিক। গত ১২ এপ্রিল শুক্রবার সাউথ আফ্রিকায় এ ঘটনা ঘটে।
নিহত অনিকের স্বজনরা জানায়, বিগত চার মাস পূর্বে আয়-রোজগারের উদ্দেশ্যে সাউথ আফ্রিকায় যায় অনিক। জোহানসবার্গ ডেবন শহরের একটি শপিংমলে কাজ করতো সে। ঘটনার দিন শপিংমলের কাজ শেষে বাসায় ফেরার পথে তাকে ধরে নিয়ে যায় সন্ত্রাসীরা। ওই দেশের পাশের অন্য এলাকায় কাজ করে তার বড় ভাই ইউসুফ। সন্ত্রাসীরা অনিককে ধরে নিয়ে যাওয়ার সংবাদে ইউসুফ ও তার সহকর্মীরা অনেক খোঁজা-খুঁজি করে না পেয়ে আফ্রিকান পুলিশের নিকট ভাই নিখোঁজের অভিযোগ করে। ঘটনাটি নিশ্চিত করেন অনিকের বাবা অহেদ আলী।
নিহতের পিতা জানান, ওই দেশের পুলিশ অনিকের আগুনে পোড়া মরদেহ উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। হত্যাকান্ডে জড়িত সাউথ আফ্রিকান গুচি নামে এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। তবে হত্যার কারণ এখনো জানা যায়নি। অপরদিকে গত বুধবার বিকেলে অনিকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে পূত্রশোকে বাবা-মা ও বোনসহ আত্বীয়স্বজনদের কান্নায় পৌর শহরের কুড়াইতলী এলাকায় শোকের মাতম ছড়িয়ে পড়ে। অনিক দুই ভাই ও দুই বোনের মধ্যে সবার ছোট।

230 total views, 3 views today