রায়পুরা প্রতিনিধি: নরসিংদীর রায়পুরায় স্বামী শুভ’র খালার বাড়িতে বেড়াতে এসে স্ত্রী শান্তা আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার দিবাগত রাতে উপজেলার শ্রীনগর ইউনিয়নের কালিপুর গ্রামে। এ ব্যাপারে স্বামী শুভকে জিজ্ঞাসাবাদের জন্যে থানায় ডাকা হয়েছে। পুলিশ ও নিহতের স্বজনরা জানান, গত বছরের এপ্রিলের ৪ তারিখ নিজেদের মতামতের ভিত্তিতে রাজশাহীর মেয়ে শান্তার সাথে নবীনগর উপজেলার ফতেহ পুর গ্রামের শুভ’র বিয়ে হয়। তারা ঢাকার ক্যান্টনমেন্ট এলাকায় দীর্ঘদিন বসবাসের ভিত্তিতে পরিচয় ও তারপর বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা বিভিন্ন এলাকায় বসবাস করে আসছিলো। গত দু সপ্তাহে আগে রায়পুরা উপজেলার চরাঞ্চল কালিপুরে আসে খালা হাসনার বাড়িতে বেড়াতে। এখানে আসার কয়েকদিন পরে থেকেই নিজেরাই রান্নাবান্না করে খেতো। গত বুধবার রাতে প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে দুজন। গভীর রাতে স্বামী শুভ ঘুম থেকে জেগে স্ত্রীকে বিছানায় না পেয়ে দেখতে পায় ঘরের উড়না দিয়ে ধরনার সাথে ঝুলে আছে।
বৃহস্পতিবার সাকলে খবর পেয়ে রায়পুরা থানার এস আই আব্দুল ওয়াব সঙ্গীয় ফোর্স নিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে মর্গে প্রেরণ করেন।
এ ব্যাপারে রায়পুরা থানার ওসি তদন্ত মোঃ লৎফর রহমান বলেন, প্রাথমিক ভাবে শান্তা আত্মহত্যা করেছে বলে ধারণা করা যায়। তবে ময়নাতদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান। এ ব্যাপারে রায়পুরা থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

284 total views, 3 views today