শিবপুর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদককে অবাঞ্ছিত ঘোষণা

0
80

শিবপুর প্রতিনিধি: নরসিংদীর শিবপুর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কাদির কিবরিয়াকে পদ থেকে অব্যাহতি ও অবাঞ্ছিত ঘোষণা করেছে উপজেলা জাতীয় পার্টি।
গত ৪ জানুয়ারী উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে এক সভায় সর্ব সম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেয়া হয় এবং এটি কার্যকর করার জন্য সভার সিদ্ধান্তের রেজুলেশনসহ জেলা জাতীয় পার্টির কাছে লিখিত আবেদন জানানো হয় বলে জানিয়েছেন নেতৃবৃন্দ। উপজেলা জাতীয় পার্টির সভাপতি এ এস এম জাহাঙ্গীর পাঠানের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি শফিকুল ইসলাম ছাত্তার, সাংগঠনিক সম্পাদক মো. জহিরুল হক মোল্লা হারুন, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শামীম হাসান, জেলা যুব সংহতির সিনিয়র সহ সভাপতি জহিরুল হক ভূইয়া রিপন, জাতীয় পার্টির সহ সভাপতি মনজুরুল ইসলাম গাজী, সহ সভাপতি আলী আহমেদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল হক মাস্টার, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম সরকার, দপ্তর সম্পাদক মোয়াজ্জেম হোসেন মাহতাব, যুব সংহতির সদস্য সচিব খবির উদ্দিন ভূঞা জামান, কেন্দ্রীয় ছাত্র সমাজের সদস্য ও উপজেলা ছাত্র সমাজের সাবেক সভাপতি ইসমাঈল সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক আঃ আসাদ, ওলামা পার্টির আহবায়ক মাও: মো. নাজমুল হক ভূঞা, জেলা জাতীয় পার্টির দপ্তর সম্পাদক হুমায়ুন কবীর, কেন্দ্রীয় মৎসজীবী পার্টির সম্পাদক আল মাহমুদ, শ্রমিক পার্টির সভাপতি আ: রহিম ভূঞা, সাধারণ সম্পাদক মো. রূপচান, মুক্তিযোদ্ধা পার্টির সিনিয়র সহ সভাপতি আ: কাদের, সাংগঠনিক সম্পাদক মো. নুরুজ্জামান খান, কৃষক পার্টির সভাপতি হাফিজ উদ্দিন, সাধারণ সম্পাদক মো. তাউজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আ: কাদির, স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মো. শাহজাহান মোল্লা, পৌরসভা যুব সংহতির সভাপতি মো. মোজাম্মেল হক মৃধা, সাধারণ সম্পাদক মো. মনির হোসেন, ছাত্র সমাজের সভাপতি আল মাছুম, সাধারণ সম্পাদক মো. শামীম খান, মহিলা পার্টির সভানেত্রী শিরিন সুলতানা, মহিলা সম্পাদিকা আফরোজা প্রমুখ। শিবপুর উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক সালাম সরকারের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, কাদির কিবরিয়া উপজেলা জাতীয় পার্টির সম্মেলনের পর থেকে সংগঠনের নেতাকর্মীদের সাথে অশোভন আরচণ, একক সিদ্ধান্ত, বিভিন্ন অনিয়ম, সংগঠন বিরোধী কার্যকলাপ ও স্বেচ্ছাচারীতা করায় এই সিদ্ধান্ত নেয়া হয়।
এ ব্যাপারে জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কাদির কিবরিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, এই বিষয়ে আমাকে কেউ কোন জানায় নি। তাদের আনিত অভিযোগ সত্য নয়। উপজেলা জাতীয় পার্টির কেউ আমাকে অব্যাহতি দিতে পারে না। আমি যা করি জেলা ও কেন্দ্রীয় নেতাদের নির্দেশ মোতাবেক করে থাকি।

246 total views, 3 views today

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here