1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
November 29, 2023, 10:21 pm

নরসিংদীর পুলিশ সুপারের সাথে নরসিংদীর জেলা রিপোর্টার ক্লাব’র কার্যনির্বাহী কমিটির সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়

Reporter Name
  • Update Time : Monday, September 25, 2023
  • 267 Time View
এম ওবায়েদুল কবীর: নরসিংদীর পুলিশ সুপারের সাথে নরসিংদীর জেলা রিপোর্টার ক্লাব’র কার্যনির্বাহী কমিটির সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৫ সেপ্টেম্বর ২০২৩) পুলিশ সুপারের কর্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পুলিশ সুপারের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময়ের পর নরসিংদী জেলা রিপোর্টার ক্লাব’র কার্যনির্বাহী কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেন ক্লাবের ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক এম ওবায়েদুল কবীর (স্টাফ রিপোর্টার দৈনিক বাংলার নব কন্ঠ)। পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম তার বক্তব্যে বলেন, সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে সর্বাত্মক সহযোগীতা করা হবে। সাংবাদিক ও পুলিশের সম্পর্ক একে অপরের পরিপূরক। তিনি সকল সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), অনির্বাণ চৌধুরী ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফীন প্রমূখ।
এছাড়াও বক্তব্য রাখেন, নরসিংদী জেলার রিপোর্টার ক্লাবের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির (জেলা প্রতিনিধি আনন্দ টিভি, জেলা প্রতিনিধি দৈনিক অধিকার) । উন্মুক্ত আলোচনা করেন, বাসিন্দা জেলার রিপোর্টার্স ক্লাবর সভাপতি শফিকুল ইসলাম রিপন (সহকারী সম্পাদক দৈনিক স্বাধীন সংবাদ), সমান্বায়ক মকবুল হোসেন(মাধবদী প্রতিনিধি (দৈনিক আমাদের নতুন সময়), সাংগঠনিক সম্পাদক, সদর শফিউদ্দিন খন্দকার (নরসিংদীর সংবাদ), সাংগঠনিক সম্পাদক পলাশ নাজমুল হাসান মোল্লা (দৈনিক ঢাকা টাইমস), দপ্তর সম্পাদক, জুবায়ের আহমেদ জনি (নরসিংদীর খাস খবর), আইন বিষয়ক সম্পাদক কাজী রুনা লায়লা (নরসিংদীর খাস খবর), প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম রমজান (জবস টিভি), কার্যনির্বাহী সদস্য আসাদুজ্জামান বাদল (দৈনিক আমাদের বাংলা)। ছাড়াও ক্লাব’র সিনিয়র সদস্যসহ বিভিন্ন প্রিন্ট, ইলেক্টনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনায় পেশাগত দায়িত্ব পালনে সর্বাত্মক নিরাপত্তা দেয়া ও সহযোগিতার আহ্বান জানান সাংবাদিকবৃন্দ।
উল্লেখ্য যে, নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাব’র বার্ষিক সাধারণ সভা(এজিএম) ও বনভোজন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) জেলার পলাশ উপজেলার টেঙ্গরপাড়াস্থ বাবু রঞ্জিত কুমার সাহার বাংলো বাড়িতে দিনব‍্যাপী এ এজিএম ও বনভোজন অনুষ্ঠিত হয়। এজিএম এ নরসিংদী জেলার রিপোর্টার্স ক্লাবর উপদেষ্টা নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি মাখন দাস (ইটিভি বাংলা) উপস্থিত কার্যনির্বাহী ও সাধারণ সদস্যের সিদ্ধান্তক্রমে সভাপতি শফিকুল ইসলাম রিপন সহ অন্যান্য শূন্য পদে সাংবাদিকদের দায়িত্ব অর্পণ করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category