1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 24, 2024, 2:51 am

ভৈরবে জুলফিকার আলী কাইয়ুম এর ব্যক্তি উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, April 26, 2020
  • 369 বার দেখা হয়েছে

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে পৌর শহরের চন্ডিবের এলাকায় বিশ্ব মহামারী করোনার আতঙ্কে দৈনন্দিন খেটে খাওয়া অসহায় মানুষের মাঝে ছোলা, খেজুর, মুড়ি, তেল, চিনি, পিয়াজ ইত্যাদি ইফতার সামগ্রী বিতরণ করা হয়। শনিবার সকালে বিশিষ্ট সমাজ সেবক শহীদ আইভি রহমানের চাচাত ভাইপো মুর্শিদ মুজিব উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব জুলফিকার আলী কাইয়ুম এর ব্যক্তি উদ্যোগে ৩ শত ৩৫টি পরিবারের মাঝে এসব ইফতার সামগ্রী বিতরণ করেন তিনি।
এ সময় জনপ্রতি ২ কেজি পিয়াজ, দেড় কেজি ছোলা, ১ কেজি ডাল, আধাকেজি মুড়ি ১ কেজি চিনি ও ২৫০ গ্রাম করে খেজুর প্রদান করা হয়। গত মাসের ২৫ তারিখে প্রায় ৫০০শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছিলেন।। এ সময় তিনি বলেন আমি সমাজের দুর্যোগময় মূহুর্তে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি। সমাজের বিত্তবান সকলেরই এ সময় অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত নিয়ে দাঁড়ানোর আহবান করেন তিনি।
খাদ্য বিতরণের সময় সহযোগী হিসেবে উপস্থিত ছিলেন মুর্শিদ মুজিব উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ এর সদস্য কারন বাদশা, সমাজ সেবক জামান মিয়া, কামাল মিয়া, মিষ্টু মিয়া ও বদরুল আলম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন